শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টঙ্গীতে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : টঙ্গীতে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম কুতুব উদ্দিন (৩৫)। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় শিলমুন টিঅ্যান্ডটি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কুতুব উদ্দিন ঢাকার নবাবগঞ্জের বাঘাদুয়ার এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে বলে জানা যায়। সে আমতলী এলাকার আব্দুল মজিদ মিয়ার বাসায় স্বপরিবারে বসবাস করে আসছে।
কুতুবের স্ত্রী নাসিমা বেগম জানান, ভোর ৫টার দিকে তার স্বামীর মুঠোফোনে কল পেয়ে তাকে গেটের তালা আটকে দিতে বলে বাইরে চলে যায়। এরপর তিনি আর বাসায় ফিরে আসেননি।
সকাল ৬টার দিকে খবর পায় স্থানীয় টিঅ্যান্ডটি বাজার এলাকায় দুর্বৃত্তরা কুতুব উদ্দিনকে এলোপাতাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে টঙ্গী সরকারি হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
টঙ্গী থানা ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুতুব উদ্দিন টঙ্গী থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করত। ধারণা করা হচ্ছে, পুলিশের সোর্স হিসেবে কাজ করায় পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা তাকে হত্যা করে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন