রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

আবারো চোটে শঙ্কায় রোনালদো!

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ঊরুর মাংসপেশিতে চোট পেয়ে তিন ম্যাচ মাঠের বাইরে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এটা এক মাস আগের ঘটনা। নতুন ঘটনা হল পুরনো সেই চোট আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে রিয়াল তারকার। অনুশীলনে সতীর্থ ড্যানি কারভাহাল পর্তুগিজ ফরোয়ার্ডকে পেছন থেকে ধাক্কা দেন। সেই ধাক্কায় আরেক সতীর্থ কিকো ক্যাসিলার সাথে সংঘর্ষে পড়ে যান রোনালদো। এসময় বাম উরুতে সেই পুরোনো চোটে আঘাত পান তিনি। মাঠেই দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা। এরপর খুড়িয়ে সাজঘরে ফেরার সময় হাতে থাকা পানির বোতল ছুড়ে মারেন রাগে।
রিয়াল মাদ্রিদের অফিসিয়াল ওয়েসাইটে অবশ্য অভয় বাণী দিয়েছেন কোচ জিনেদিন জিদান, ‘ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে কোন সমস্যা নেই। ১০০% নিশ্চিত সে ফাইনালে থাকছে। আজ আমরা দেখব সে কেমন আছে, কিন্তু শনিবারের ম্যাচের জন্য সে প্রস্তুত।’ রোনালদো ছিটকে গেলে বেশ বড়সড় ধাক্কাই খাবে রিয়াল। বার্নাব্যু শিবিরে আগে থেকেই চোটের সাথে লড়ছেন হামেস রদ্রিগুয়েজ, ডিফেন্ডার রাফায়েল ভারানে ও আলভারো আর্বেলোয়া। তাদের কথা উল্লেখ করে ফরাসি তারকা বলেন, ‘আমরা ভালো ফর্মে আছি, যেমনটা থাকা উচিত, এটা তেমন কিছু না। (আলভারো) আর্বেলোয়ার মত হামেসও (রদ্রিগুয়েজ) বেশ সুস্থ আছে। একমাত্র খারাপ সংবাদ হল ভারানকে নিয়ে।’
ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের প্রথম লেগে ‘সিআর-৭’ ছিলেন দর্শক হয়ে। অথচ তখনও রোনালদোর খেলার বিষয়ে শতভাগ নিশ্চয়তা দিয়েছিলেন জিদান। সংশয় কাটিয়ে অবশ্য ফিরেছিলেন ঘরের মাঠে দ্বিতীয় লেগের ম্যাচে। এরপর থেকে সবকিছু ঠিকই ছিল। লা লিগার শেষ ম্যাচেও প্রথমার্ধে ঠিক ছিল সবই। কিন্তু ভালো অনুভব না করায় বিরতির পর আর মাঠে নামেননি সাবেক ব্যালন ডি’অর জয়ী তারকা। এবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচকে ঘিরে তাঁকে নিয়ে রিয়াল শিবিরে যোগ হল নতুন উদ্বেগ। পর্তুগিজ তারকার অবস্থা প্রতিকূল হলে আগামী ১০ জুন থেকে অনুষ্ঠেও ইউরো ২০১৬ আসরেও তাঁকে ঘিরে একটা প্রশ্নবোধক চিহ্ন থেকেই যাচ্ছে।
আগামী শনিবার মিলানে চ্যাম্পিয়ন্স লিগে ফাইনালে রিয়ালের প্রতিপক্ষ নগর প্রতিদ্ব›িদ্ব অ্যাটলেটিকো মাদ্রিদ।
সমর্থকদের আশ্বস্থ করেছেন রোনালদোও। এসি মিলানের মাঠ সান সিরোর ফাইনালে খেলার ব্যপারে তিনি বলেন, ‘সামান্য ভয় ছিল, কিন্তু দুই দিনের মধ্যে আমি সুস্থ্য হয়ে যাব। ভালো লাগছে এবং নিশ্চিতভাবেই শনিবার আমি সেখানে থাকব।’
চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে এক মৌসুমে নিজের গড়া ১৭ গোলের রেকর্ড থেকে মাত্র গোল দূরে তিনি। সব মিলে মৌসুমে এ পর্যন্ত ৫১ গোল তাঁর নামে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন