বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি থেকে বহিষ্কার হলে এমপি পদ যাবে না

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূলের ঘোষণা দিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। গতকাল শুক্রবার দুপুরে জেলার কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চারগাছ এন. আই ভূঁইয়া ডিগ্রি কলেজের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই ঘোষণা দেন।
আইনমন্ত্রী বলেন, বিএনপি থেকে বহিষ্কার হলে এমপি পদ যাবে না। সরকারের এজেন্সির চাপে বিএনপির একজন নির্বাচিত সংসদ সদস্য শপথ নিয়েছেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপির মহাসচিব জনগণকে এমনকি তার দলের লোকজনকে ও সম্মান করতে জানেন না। জনগণের প্রতিশ্রুতি রক্ষা করতে বিএনপির একজন নির্বাচিত সংসদ সদস্য শপথ নিয়েছেন। কিন্তু বিএনপির মহাসচিব বলেছেন তিনি নাকি সরকারের এজেন্সির চাপে শপথ নিয়েছেন। তারা সবকিছুতে সরকারের ছায়া খুঁজেন।
আইনমন্ত্রী আরো বলেন, আজকে সারা বিশ্বে জঙ্গিবাদের প্রকোপ দেখা দিয়েছে। নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণের মতো জঙ্গিবাদ আমরা বন্ধ করতে চাই। আমাদের দেশে এমনটি যেন না হয় সেটাই চাই।
চারগাছ এন. আই ভূঁইয়া ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, সাবেক চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানি, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন