বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে গৃহবধূ ও কলেজছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ২:১০ পিএম

রাজধানীর ডেমরায় লিপি বেগম (৩২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে ও খিলগাঁওয়ে রবিউল শেখ (১৭) নামে এক কলেজ ছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার দু’জনকেই অচেতন অবস্থায় তাদের পরিবারের সদস্যরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে, দায়িত্বরত চিকিৎসক গত রাত ৯টার দিকে উভয়কে মৃত ঘোষণা করে।
লিপি ডেমরা কেল্লা বামোড় এলাকায় জাকির হাসান বাদলের স্ত্রী। ওই এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি।
নিহতর স্বামী বাদল জানান, ৮ বছর আগে প্রেম করে লিপির সাথে তার বিয়ে হয়। তারা নিঃসন্তান। তবে একটা মেয়ে সন্তান ছিল, কিন্তু জন্মের পরপরই সে মারা যায়। গত দুই বছর ধরে তার স্ত্রী ফেসবুকে ইমোতে বিভিন্ন পুরুষের সাথে সবসময় কথা বলতেন, এরই জের ধরে তাদের মধ্যে প্রায় ঝগড়া হতো। 
‘আজকে এই ইমোর বিষয় নিয়ে তাকে আমি বুঝালাম বুঝিয়ে বাইরে গেলাম মাগরিবের নামাজ আদায় শেষ করে বাসায় ফিরে এসে দেখি সে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন’, বললেন নিহতর স্বামী বাদল।
এদিকে খিলগাঁও সিপাহীবাগের একটি বাসায় নিহত রবিউল শেখ তার মা নিপা আক্তার সাথে থাকতো। তার বাবা গিয়াস উদ্দিন অনেক আগেই মারা গেছেন।
নিহতর মা নিপা জানান, তার দুই সন্তান রবিউল ছিল বড়। সে স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়াশোনা করত। 
তিনি বলেন, শুক্রবার সন্ধ্যার পর হঠাৎ বাসায় এসে রবিউল ওর ছোট বোনকে জড়িয়ে ধরে বলে, আমার কিছুই ভালো লাগছে না। এর কিছুক্ষণ পরেই আমার কাছে জানায়, যে মা আমি বিষ খেয়েছি আমাকে বাঁচাও; পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’
কেন, কোথায় বিষ খেয়েছেন বিস্তারিত রবিউলের মা কিছুই জানাতে পারেননি।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ বক্সের (এসআই) আব্দুল খান জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য  হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুটি ঘটনা সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন