ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চালন্দা ঘুরতে গিয়ে ছিনতাইয়ের শিকার চবির ৫০ শিক্ষার্থী অগ্নেঅস্ত্র নিয়ে হামলায় আহত ১৫

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৭:৪২ পিএম


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী চালন্দা গিরিপথে ঘুরতে গিয়ে ছিনতাইয়ের শিকার হয়েছেন ৫০ জন শিক্ষার্থী। ছিনতাইকারীদের মারধরে ৩ গুরুত্বর জখমসহ আহত হয়েছেন ১৫ শিক্ষার্থী। আজ (শনিবার) সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর সাড়ে ৩ টার দিকে পুলিশের সহয়তায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ওই এলাকায় অভিযান চালায়।
সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান, যোগাযোগ ও সাংবাদিকতা এবং ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের ৫০ জন শিক্ষার্থী সকাল ১০ টার দিকে চালন্দা গিরিপথ যায়। ফেরার পথে তারা ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা প্রায় ১৫ জন শিক্ষার্থীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। গুরুত্বর জখম হন আনোয়ার, সৈরভ এবং মনিরুজ্জামান।
হামলার শিকার নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী পূর্বাশা সঞ্চারী দৈনিক ইনকিলাবকে বলেন, আমরা ফেরার সময় প্রায় ১৫/১৬ জন মুখ বাধা লোক প্রথমে ফাকা গুলি ছোড়ে এবং সবাইকে দাড়াইতে বলে। তাদের ৬/৭ জনের কাছে অগ্নেয়অস্ত্র ছিল বাকিদের কাছে রাম দা। আমাদের বেশ কয়েকজন পিছনে পড়লে ওরা তদের কাছ থেকে প্রায় ২৫ টি মোবাইল ফোন নিয়ে নেয়। অনোয়ার নামের এক বড়ভাই তাদের সাথে কথাকাটাকাটি করলে তাকে মাথায় ও হাতে কোপ দেয় এবং আরো দুই জনকে কোপ দেয়াসহ প্রয় ১৫ জনকে মারধর করে তারা।
এ বিষয়ে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দীন জাহংগীর বলেন, ঘটনা শোনার পরপরই প্রক্টরিয়াল বডিসহ পুলিশ সেখানে অভিযানে যায়, এখনও অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন