শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘কোরআনের আলোহীন অন্ধকার থেকেই সন্ত্রাসের জন্ম’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর আল্লামা ইসমাঈল নুরপুরীর নেতৃত্বে গতকাল শুক্রবার নরসিংদীর বিভিন্ন মাদরাসার একটি প্রতিনিধি দল চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজতে ইসলামের আমির মাওলানা আহমদ শফীর সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে মজলিস আমির আল্লামা ইসমাঈল নুরপুরী শ্রীলংকার সন্ত্রাসী হামলা সহ পৃথিবীতে ক্রমবর্ধমান সন্ত্রাস বৃদ্ধির বিষয়ে কথা বলেন। এ
সময় হেফাজতের আমির মাওলানা আহমদ শফী বলেন, এসব সন্ত্রাসী হামলা বন্ধে একমাত্র পবিত্র কুরআনই সমাধান দিতে পারে। কোরআনের আলো যেখানে নেই সেখানেই অন্ধকার। আর এসব অন্ধকার থেকেই জন্ম নিচ্ছে সন্ত্রাস। মুসলমানদেরকে এই কোরআনের আলো নিয়ে আল্লাহ রাসুলের (সা.) সাহাবীদের মত সারা পৃথিবীতে ছড়িয়ে পড়তে হবে। ইসলামের আলো যেখানে পৌঁছবে সেখান থেকেই সন্ত্রাস বিদূরিত হয়ে যাবে।
এর আগে মাওলানা আহমদ শফীর সাথে শুভেচ্ছা বিনিময়কালে ইসলামের খেদমতের জন্য আল্লামা ইসমাঈল নুরপুরী শতবর্ষী বয়োবৃদ্ধ এই আলেমে দ্বীন মাওলানা আহমদ শফীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।
এ সময় আল্লামা ইসমাঈল নুরপুরী সাথে ছিলেন নরসিংদীর ঘাগুটিয়া দারুল কোরআন মাদরাসার মুহতামিম মাওলানা কবির হোসেন, বালুয়াকান্দি মাদরাসার মুহতামিম মাওলানা মহিউদ্দিন আর রহমানি এবং মাসিক মুঈনুল ইসলাম পত্রিকার সার্কুলেশন ম্যানেজার মো. আব্দুস সবুর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন