বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মোহাম্মদ শামির বাড়িতে গিয়ে গ্রেফতার স্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৭:০৬ পিএম

ভারতীয় পেস বোলার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। সোমবার ভোররাতে উত্তরপ্রদেশের আমরোহা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ, তিনি পরিবারের বাধা সত্ত্বেও জোর করে শামির পৈত্রিক বাড়িতে ঢোকার চেষ্টা করেন।

পুলিশ সূত্রে খবর, রাতভর নাটকের পর শেষ পর্যন্ত শামির পরিবারের নালিশের ভিত্তিতে শান্তিভঙ্গের অভিযোগে গ্রেফতার করা হয় হাসিনকে। এ দিন তাকে মহকুমা আদালতে পেশ করা হবে। হাসিনের অন্যতম আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা সোমবার জানিয়েছেন, ‘হাসিন রোববার আমাকে জানিয়েছিলেন যে তিনি আমরোহাতে গিয়েছেন। সেখানে তিনি তার শ্বশুরবাড়ি যাবেন এটাও তিনি জানিয়েছিলেন। সেখানে ভোটার লিষ্টে তার নাম রয়েছে।’ যদিও দ্বিতীয় দফায় আমরোহাতে নির্বাচন হয়ে গিয়েছে। তার পর তিনি কেন শ্বশুরবাড়িতে গিয়েছিলেন তা এখনও স্পষ্ট নয়।

তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, রোববার বিকেল থেকেই শুরু হয় অশান্তি। হাসিন তার মেয়ে বেবোকে নিয়ে হাজির হন শামির পৈত্রিক বাড়িতে। সেখানে ঢুকতে গেলে তাকে শামির পরিবার বাধা দিলে শুরু হয় বচসা। হাসিন দাবি করেন ওই বাড়িতে থাকার অধিকার রয়েছে তার। সেই বচসা এবং অশান্তি গভীর রাত পর্যন্ত গড়ায়। সূত্রের খবর, শামির পরিবারের তরফ থেকে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশের সামনেই চলতে থাকে বচসা। শেষ পর্যন্ত এ দিন ভোর রাতে শামির পরিবার হাসিনের বিরুদ্ধে জোর করে বাড়িতে ঢোকা এবং অশান্তি পাকানোর অভিযোগ করে।

এর আগে হাসিন শামির বড় বাইয়ের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছিলেন। কলকাতা পুলিশ সেই মামলায় ইতিমধ্যে চার্জশিটও জমা দিয়েছে। সেই চার্জশিটে শামির বড়ভাইকে শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। রোববার আমরোহাতে যে বাড়িতে গিয়েছিলেন হাসিন সেই বাড়িতেই থাকেন শামির ওই বড়ভাই। শামির সঙ্গে হাসিনের বিবাহবিচ্ছেদ এবং খোরপোশের মামলা চলছে। অনির্বাণ সোমবার জানিয়েছেন, রোববারের পর তার সঙ্গে হাসিনের কোনও যোগাযোগ হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন