শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোবিপ্রবি ভিসিকে দ্বিতীয় মেয়াদে নিয়োগের দাবিতে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামানকে দ্বিতীয় মেয়াদে নিয়োগের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। এতে একাত্মতা প্রকাশ করে বিশ্ববিদ্যালয় পরিবার।
গতকাল সোমবার দুপুরে নোবিপ্রবি সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও গোলচত্বর ঘিরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের প্রায় তিন সহস্রাধিক শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ রৌদ্রে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. গাজী মো. মহসিন, ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুলাহ-আল মামুন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেস উজ-জামান, সেকশন অফিসার মেহেদী হাসান নিশান, কর্মচারী প্রতিনিধি মো. সৌরভ হোসেন, শিক্ষার্থীদের পক্ষে মো. সাদ্দাম হোসেন, মো. অন্তর ভ‚ইয়া এবং মাকসুদা মিম।
মানববন্ধনে বক্তারা প্রফেসর ড. এম অহিদুজ্জামান এর মতো দেশবরণ্যে শিক্ষাবিজ্ঞানী, সততা ও ন্যায়ের মূর্ত প্রতীক, বঙ্গবন্ধুর আদর্শের অগ্রসেনানিকে বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে থাকার অনুরোধ জানান। তারা বলেন, বর্তমান ভিসি নিয়োগ লাভের পর বিশ্ববিদ্যালয় দ্রুত উন্নতি লাভ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে উন্নয়ন ভাবনা ও শিক্ষাদর্শন তারই আলোকে বিশ্ববিদ্যালয়টি কার্যক্রম চালাচ্ছে এবং দেশে বিদেশে সুনাম অর্জন করেছে। মানববন্ধনে বক্তারা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও চলমান ভৌত অবকাঠামোগত উন্নয়ন কর্মকাণ্ডের ধারা অব্যাহত রাখতে ভিসি হিসেবে পুনরায় প্রফেসর ড. এম অহিদুজ্জামানকে নিয়োগ প্রদানে সরকারের নিকট আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন