শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চমেক হাসাপাতালের গাইনি ওয়ার্ডে আগুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ২:০০ পিএম

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের গাইনি ওয়ার্ডে অগ্নিকা-ে একটি এসি পুড়ে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ১৬ নম্বর ওয়ার্ডে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে বলা হয় ছয় তলা হাসপাতাল ভবনে চারতলায় গাইনি ওয়ার্ডের একটি অপারেশন থিয়েটারে আগুন লাগে। এসির বৈদ্যুতিক তারে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।
হাসপাতালের কর্মীরা তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের ১১টি গাড়ি সেখানে ছুটে যায় এবং আধা ঘন্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে। ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন, বলেন কয়েকদিন আগে হাসপাতালে অগ্নিনির্বাপন মহড়া হয়। আগুন লাগার সাথে সাথে হাসপাতাল কর্মীরা আতঙ্কিত না হয়ে নিজেদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।
রোগিরা জানায় এসময় তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লেও আগুন ছড়িয়ে পড়েনি। আগুনে ৭০ হাজার টাকার এসিটি পুড়ে গেছে আর কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানায় ফায়ার সার্ভিস।
চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আখতারুল ইসলাম বলেন, এয়ার কন্ডিশন থেকে আগুন লেগেছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভিয়ে ফেলেছে। এতে রোগীদের কোন ক্ষতি হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন