বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তানের বিপক্ষে জয় দেখছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১২:০৪ এএম

জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। সফরকারী পাকিস্তানের বিপক্ষে তিন দিনের ম্যাচের শেষ দিনে জয়ের জন্য বাংলাদেশের দরকার ৩৭ রান, হাতে আছে ৭ উইকেট।

গতকাল ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও বোলিংয়ে জ্বলে উঠেছিল বাংলাদেশ। নিজেদের প্রথম ইনিংসে স্বাগতিকরা ১৩৯ রানে গুটিয়ে যাওয়ার পর দ্বিতীয় ইনিংসে পাকিস্তানকে অলআউট করে মাত্র ১১০ রানে। তাতে বাংলাদেশের লক্ষ্য ঠিক হয় ১২০ রানের। সেই লক্ষ্যে খেলতে নেমে স্বাগতিকরা দ্বিতীয় দিন শেষ করেছে ৩ উইকেটে ৮৩ রানে।

ব্যাট হাতে প্রথম ইনিংস একেবারেই ভালো কাটেনি বাংলাদেশের। অলআউট হয় ১৩৯ রানে। সবোচ্চ ৪৩ রান করেছে সাকিব শাহরিয়ার। দ্বিতীয় সর্বোচ্চ ২৮ রান করেছে মফিজুল ইসলাম রবিন। বাংলাদেশকে অল্পতে আটকে রাখার পথে খালিদ খান ৩৩ রান দিয়ে পেয়েছে ৫ উইকেট।

তবে বল হাতে দ্বিতীয় ইনিংসেও জ্বলে ওঠে বাংলাদেশ। আশিকুর রহমান (৪/২১) ও মোস্তাফিজুর রহমান রাব্বির (৪/৩৮) দুর্দান্ত বোলিংয়ের সামনে সফরকারীরা অলআউট মাত্র ১১০ রানে। পাকিস্তানের সর্বোচ্চ ৪৮ রান এসেছে সামির সাকিবের ব্যাট থেকে।
তাতে বাংলাদেশের লক্ষ্য ঠিক হয় ১২০ রানের। সহজ এই লক্ষ্যে খেলতে নেমে দ্বিতীয় দিন শেষ করেছে তারা ৩ উইকেটে ৮৩ রানে। সাকিব শাহরিয়ার ৪৬ রানে অপরাজিত, আর তার সঙ্গে শেষ দিনের খেলা শুরু করবে আইচ মোল্লা (১১*)। ওপেনার সাজ্জাদ হোসেন মিরাজ ৫ ও মফিজুল ইসলাম করেছে ১৫ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন