শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানী‌তে মে দিবসের বর্ণাঢ্য র‌্যালি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ২:৩১ পিএম

যথাযথ মর্যাদায় ব্যাপক কর্মসূ‌চি পাল‌নের মধ্য‌ দি‌য়ে মহান মে দিব‌স পা‌লিত হ‌চ্ছে। দিবস‌টি উপল‌ক্ষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের নেতৃত্বে রাজধানী‌তে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। র‌্যালিটি দৈনিক বাংলার মোড়ে শুরু হয়ে রাজউক এভিনিউ, বঙ্গবন্ধু এভিনিউ, জিরো পয়েন্ট এবং বাংলাদেশ সচিবালয়ের সামনে দিয়ে জাতীয় প্রেসক্লাবের পূর্ব পাশে এসে শেষ হয়।

শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের নেতৃত্বে র‌্যালিতে অংশ নেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও প্রাক্তন নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান, শ্রম মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাছনা, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক এ কে এম মিজানুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

র‌্যালি শেষে অস্থায়ী মঞ্চে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাছনার সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে শ্রম প্রতিমন্ত্রী ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। ১৮৮৬ সালের ১ মে আত্মত্যাগকারী শ্রমিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রম প্রতিমন্ত্রী বলেন, শ্রমিকরা হচ্ছে উন্নয়নের চাবিকাঠি। শ্রমিকরা ভালো থাকলে উৎপাদন বাড়বে, আর উৎপাদন বাড়লে দেশের উন্নয়ন নিশ্চিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন