বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলস’র যাত্রা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১২:১১ এএম

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের নিজস্ব ব্যবস্থাপনায় চালু হল ‘পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস এন্ড ট্রাভেলস’। দেশে-বিদেশে ভ্রমণ সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানের লক্ষ্যে এটি চালু করা হয়েছে। এখান থেকে টিকেট ক্রয়, ভিসা প্রসেসিং, হজ-ওমরাহ, হোটেল বুকিং, সাইট সিইং ইত্যাদি সেবাসমূহ পাওয়া যাবে।
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী প্রধান অতিথি হিসেবে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানস্থ পুলিশ প্লাজা কনকর্ডে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।
আইজিপি বলেন, আমাদের দেশে ভ্রমণ পিপাসু মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে। তাদেরকে সেবা প্রদানের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের সংখ্যা হাতে গোনা। সেক্ষেত্রে, পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস এন্ড ট্রাভেলস ভ্রমণ পিপাসু বাংলাদেশীদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে তাদের আস্থা অর্জনে সক্ষম হবে। তিনি দেশে ও দেশের বাইরে আকর্ষণীয় পর্যটন স্পটে স্বল্পমূল্যে নতুন নতুন ভ্রমণ প্যাকেজ নিয়ে আসার জন্য উদ্যোক্তাদের প্রতি আহবান জানান। তিনি গ্রাহকদের কাক্সিক্ষত সেবা প্রদানের মাধ্যমে তাদের সন্তুষ্টি অর্জনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।
অতিরিক্ত আইজিপি (অর্থ ও উন্নয়ন) ড. মোঃ মইনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিআইজি (এফএন্ডডি) ও পুলিশ প্লাজা কনকর্ডের ব্যবস্থাপনা ও পরিচালনা কমিটির সভাপতি আবু হাসান মুহম্মদ তারিক, কনকর্ড গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার কামাল এবং ব্যবসায়িক পরিচালনা কমিটির সভাপতি এম খোরশেদ আলম। পরে আইজিপি পুলিশ প্লাজা কনকর্ড শপিং মলে আয়োজিত বাৎসরিক র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন