ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

অভ্যন্তরীণ

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

অভন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১:৩৬ এএম

গোবিন্দগঞ্জে ডোবার পানিতে ডুবে ও পাঁচবিবিতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাখাল বুরুজ ইউনিয়নের উত্তর মিয়াপাড়া গ্রামের জাফু মিয়ার কন্যা পনের মাস বয়সি আঁখি গতকাল বৃহস্পতিবার সকালে ডোবার পানিতে ডুবে মারা যায়।
আঁখির মা ফেন্সি বেগম ও এলাকাবাসী জানান, সদ্য হাঁটতে শেখা শিশু আঁখি বাড়িতে খেলা করছিল। বাড়ির সবাই ধানকাটা ও মাড়াই কাজে ব্যস্ত থাকার কোন এক ফাঁকে আঁখি হাঁটতে হাঁটতে বাড়ির পাশের ডোবায় পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে বাড়ির পাশের ডোবা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জয়পুরহাটরে পাঁচবিবি উপজেলার রায়পুর গ্রামে পুকুরে ডুবে মরিয়ম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু মরিয়ম বগুড়ার সোনাতলা উপজেলার কাঠমিস্ত্রি মামুন হোসেনের মেয়ে। এলাকাবাসী জানায়, এলাকার অন্য ছেলে মেয়েদের সঙ্গে গোসল করতে পুকুরে যায়। গোসল করে অন্যরা পানি থেকে ওঠে আসার সময় নিহত মরিয়মের শরীর তাদের পায়ে লাগে। এসময় তাকে উদ্ধার করে দ্রæত মহিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন