শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আসন্ন রমজান মাসে আরইবি’র বিশেষ সেবা

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১:৩৬ এএম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির ২ কোটি ৬০ লাখ সম্মানিত গ্রাহকের সদয় দৃষ্টি আকর্ষনপূর্বক জানানো যাচ্ছে যে, আসন্ন পবিত্র রমজান মাসে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের লক্ষ্যে বিশেষ কর্মসূচী গ্রহণ করা হয়েছে :
পবিত্র এ মাসকে ‘বিশেষ সেবা মাস’ হিসেবে ঘোষণা দেয়া হয়েছে। সমিতিসমূহের অভিযোগ কেন্দ্রগুলো দিন-রাত (২৪ ঘন্টা) চালু থাকবে। বিদ্যুৎ বিলের পিছনে অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বর দেয়া আছে। প্রতিটি সমিতিতে হট লাইন চালু করা হয়েছে। প্রতিটি সমিতিতে পর্যবেক্ষণ/নিয়ন্ত্রণ কেন্দ্র স্থাপন করা হয়েছে। আরইবি’র সদর দপ্তরে কেন্দ্রীয় নিয়ন্ত্রণ/পর্যবেক্ষণ কেন্দ্র স্থাপন করা হয়েছে (০১৭৯২৬২৩৪৬৭, ০২-৮৯০০৫৭৫)। লাইন, উপকেন্দ্রসহ বৈদ্যুতিক স্থাপনা/সরঞ্জামের রক্ষণাবেক্ষণ কাজ সম্পন্ন করা হয়েছে।
কর্মকর্তা/কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। ট্রান্সফরমার, মিটার, তার ইত্যাদি সরঞ্জাম গ্রাহকের নিকটস্থ অফিসে মজুদ রাখা হয়েছে। বিদ্যুৎ বিভ্রাট অতি দ্রুত নিরসনের জন্য প্রতিটি সমিতিতে ০৮ ঘন্টাব্যাপী ৩টি শিফটের জন্য প্রতিটি জোনাল অফিস/সাব জোনাল অফিসে কমপক্ষে ২টি করে ‘আলোর ফেরিওয়ালা’ টিম প্রস্তুত রাখা হয়েছে। অভিযোগ প্রাপ্তির ৫ মিনিটের মধ্যে ‘আলোর ফেরিওয়ালা’ গ্রাহক প্রান্তে পৌঁছে যাবে।
ইফতার, তারাবীহ ও সেহেরীর সময়কে বিশেষ প্রাধান্য দেয়া হয়েছে। যে কোন বিদ্যুৎ বিভ্রাটে গ্রাহকদের স্থানীয় অভিযোগ কেন্দ্রে/সমিতির হট লাইনে যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে। স্থানীয়ভাবে কোন প্রতিকার পাওয়া না গেলে বিআরইবি’র কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষে (০১৭৯২৬২৩৪৬৭, ০২-৮৯০০৫৭৫)যোগাযোগ করুন। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন