ঢাকা, শুক্রবার ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬, ১৭ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কক্সবাজার শহর থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক-৩

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১০:২৩ এএম

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও আত্ম সমর্পণ করা আবু তাহেরের কক্সবাজারের বাসা থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। এসময় ইয়াবা পাচারে জড়িত থাকার অভিযোগে তাহেরের ভাই আবু বক্করসহ (৩৯) তিন জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১ মে) সন্ধ্যায় কক্সবাজার শহরের উত্তর তারাবনিয়ারছড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক অপর দু’জন হলেন, টেকনাফের হ্নীলার পশ্চিম মহেশখালীপাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে সেলিম উদ্দিন (২৯) ও কক্সবাজার শহরের পাহাড়তলীর কাদির বশরের ছেলে আয়াজ (২০)।

আবু তাহেরের গ্রামের বাড়ি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদার পূর্বপাড়া গ্রামে। তার পিতার নাম জালাল আহমদ। কক্সবাজার শহরের উত্তর তারাবনিয়ারছড়ায় তার আরেকটি বাড়ি রয়েছে। আত্মসমর্পণকারিদের তালিকায় তাহেরের নাম এক নাম্বারে রয়েছে।

র‌্যাব-৭’র কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মো. মেহেদী হাসান জানান, ইয়াবা ব্যবসায়ী আবু তাহের আত্মসমর্পন করলেও সৌদি আরবে থাকা তার ভাই হাসানের নেতৃত্বে একটি চক্র ইয়াবা ব্যবসা পরিচালনা করছে। এ চক্রে রয়েছে তার আপন ভাই আবু বক্করও।

তিনি বলেন, র‌্যাবের কাছে খবর ছিলো আবু তাহেরের বাসায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একটি চক্র অবস্থান করছে। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় আবু বক্করসহ তার দুই সহযোগীকে আটক করা হয়। আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন