শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেরিনারের নাটকীয় ড্র

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা প্রিমিয়ার লিগে আবাহনী লিমিটেডের বিপক্ষে নাটকীয় ড্র করেছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলা শেষ হওয়ার মাত্র দশ সেকেন্ড আগে গোল করে মেরিনার ৩-৩ গোলে ড্র করেছে আবাহনীর সঙ্গে। নাটকীয় এই ড্র’তে শিরোপা লড়াইয়ে টিকে থাকল আরামবাগের দলটি।
কাল বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা পর শুরু হয় আবাহনী-মেরিনার ম্যাচটি। ম্যাচের শুরু থেকেই দু’দল আক্রমণ-পাল্টাআক্রমণ করে খেলে। মেরিনারের কৌশল ছিল কাউন্টার অ্যাটাক-নির্ভর। আর আবাহনী দুই প্রান্ত ও মাঝমাঠ ব্যবহার করে বেশি আক্রমণ করে। বল পজিশনে আবাহনী এগিয়ে থাকলেও অনন্য মনোবলের কারণে শেষ পর্যন্ত হার এড়াতে সক্ষম হয় মেরিনার। আবাহনীর চার বিদেশীর বিপরীতে মেরিনারে খেলেছেন দুইজন। তারপরও প্রথমে এগিয়ে যায় আরামবাগের দলটিই। ম্যাচের ৭ মিনিটে তপু গোল করে এগিয়ে নেন মেরিনারকে (১-০)। সাত মিনিট পর আবাহনী সমতা আনে। গোল করেন উদীয়মান তারকা রোম্মন সরকার (১-১)। ৩০ মিনিটে পাকিস্তানি তারকা শাফকাত রাসুল গোল করে এগিয়ে নেন আবাহনীকে (২-১)। এগিয়ে বিরতিতে গেলেও গোলক্ষুধা কমেনি আবাহনীর। তারা ৪৩ মিনিটে তৃতীয় গোল পায়। এসময় কোনাকুনি হিটে আবাহনীর হয়ে গোল করেন মো: ইরফান (৩-১)। পিছিয়ে পড়ে হাল ছেড়ে না দিয়ে ম্যাচে ফেরার চেষ্টা করে সফল হয় মেরিনার। ৬৪ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমান মামুনুর রহমান চয়ন (৩-২)।
এরপরও ঘুম ভাঙেনি আবাহনীর। তারা প্রতিপক্ষকে চড়াও হয়ে খেলার সুযোগ দেয়। যে ধারাবাহিকতায় খেলা শেষ হওয়ার দশ  সেকেন্ড আগে সম্মিলিত আক্রমণের পর মাইনুল ইসলাম কৌশিকের পুশ ফাঁকায় পেয়ে যান আরেক উঠতি আরশাদ হোসেন। তিনি হালকা পুশে গোল করে মেরিনারকে আনন্দে ভাসান (৩-৩)। একই টার্ফে দিনের প্রথম ম্যাচে সোনালী ব্যাংক ১১-০ গোলে বিধ্বস্ত করে বাংলাদেশ রেলওয়ে এসসিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন