মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাদিয়ানীদের সম্মেলন করতে দিয়ে মুসলমানদের বৃদ্ধাঙ্গুলি দেখানো হয়েছে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:০৫ এএম

 খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির আমীর আল্লামা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর বলেছেন, ভ্রান্ত মতবাদে বিশ্বাসী হওয়ায় কাদিয়ানীরা কাফের। কাদিয়ানীরা মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে শেষ নবী মানে না। সম্প্রতি কাদিয়ানীদেরকে পঞ্চগড়ে সম্মেলন করার সুযোগ দিয়ে মুসলমানদের প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করা হয়েছে। কিছু কুচক্রীমহল সরকারকে বেকায়দায় ফেলার জন্য কাদিয়ানীদের প্রতি সমর্থন দিচ্ছে। যারা এমন কাজ করেছে তাদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।
গতকাল শুক্রবার বাদ জুমআ পুরানা পল্টন রোডে পঞ্চগড়ে কাদিয়ানীদেরকে সম্মেলনের সুযোগ দেয়ার প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথির বক্তব্যে মধুপুর পীর সাহেব একথা বলেন।
মহানগর সভাপতি মাওলানা রশিদ আহমদের সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান শিকদার, মাওলানা আবু আম্মার আব্দুল্লাহ, মুফতি ফখরুল ইসলাম, মাওলানা ইয়ামিন হুসাইন আজমী, নাসির মাহমুদ ও মাওলানা এনামুল হক মুসা।
মধুপুর পীর সাহেব বলেন, কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে । তাদের সকল প্রকার প্রচার-প্রকাশনা নিষিদ্ধ এবং ইসলামের সকল প্রকার পরিভাষা ব্যবহারের ওপর নিষেধাজ্ঞা জারি করতে হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (20)
Fazlul Hoque ৪ মে, ২০১৯, ১:১৫ এএম says : 1
YES
Total Reply(0)
Md Abu Sayeed ৪ মে, ২০১৯, ১:১৫ এএম says : 1
অবশ্যই অমুসলিম ঘোষণা করতে হবে।
Total Reply(0)
Abdur Rahman ৪ মে, ২০১৯, ১:১৫ এএম says : 1
ফেসবুকে হুংকার না দিয়ে সরাসরি মাঠে নেমে পড়ুন।মানুষের ইমান রক্ষা করুন। আল্লাপাক আপনার সহায় হো'ক। ধন্যবাদ।
Total Reply(0)
Md Jahirul ৪ মে, ২০১৯, ১:১৬ এএম says : 1
কাদিয়ানী র প্রতিষ্ঠাতা গোলাম আহমদ কাদিয়ানী নিজেকে নবি দাবী করেছে নাউজু বিল্লাহ , সে টয়লেট এ পড়ে মরেছে। সে একটি ফতুয়া বাজি করছে সে বলে আমাকে অতএব গোলাম আহমদ কে যে নবী না মানে সে কাফের নাউজু বিল্লাহ।
Total Reply(0)
ইমাম ৪ মে, ২০১৯, ১:১৬ এএম says : 1
ইসলামে 73 দলের মধ্যে 72 দল জাহান্নামী একটা দল মাত্র সঠিক।আর বাতিল দলের মধ্যে একটি হলো কাদিয়ানী। তাদেরকে যারা কাফের মনে নাকরবে তারাও কাফের।
Total Reply(0)
মশতাক আহমদ মুসলিম ৪ মে, ২০১৯, ১:১৬ এএম says : 1
কাদীয়ানীরা কাফের,ওদের কে অমুসলীম ঘোষণা করা হোক।
Total Reply(0)
জসিম ৪ মে, ২০১৯, ১:৩৭ এএম says : 0
মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে আন্তরিক ভাবে বলছি যে,আপনি দেশের প্রধানমন্ত্রী আপনাকে আমরা সম্মান ও দীর্ঘ আয়ু কামনা করি। এই দেশের মুসলমান এক আল্লাহ ও মুহাম্মাদ সাল্লাল্লাহুবআলাইহি ওয়াসাল্লাম আমাদের শেষ নবি এটাই মুসলমান ইমানদারী এর আকিদা। এর মধ্যে যদি এই বাংলায় মুসলমানদের সঠিক আকিদার কোন বিকৃত ঘটানোর চেষ্টা করে তাহলে আমরা বেচে থেকে কি হবে প্রয়োজনে শহিদ হব তা ভাল করে আপনি মাতায় রাখবে। আপনি মহান ব্যাক্তি এর একটা সটিক সমাধান দিন।এই আশা আমরা আপনার কাছে করছি
Total Reply(0)
মোস্তফা কামাল ৪ মে, ২০১৯, ৬:২৭ এএম says : 0
কাদিয়ানিদের রাস্টীয় ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।
Total Reply(0)
Hassan ৪ মে, ২০১৯, ৮:৫৩ এএম says : 0
ইসলামে 73 দলের মধ্যে 72 দল জাহান্নামী একটা দল মাত্র সঠিক।আর বাতিল দলের মধ্যে একটি হলো কাদিয়ানী। তাদেরকে যারা কাফের মনে নাকরবে না তারাও কাফের
Total Reply(0)
Md Harun Or Roshid ৪ মে, ২০১৯, ৯:১২ এএম says : 0
কাদিয়ানিরা বিনা দলিলে কাফের ঠিক কিনা?
Total Reply(0)
Munadil Fahad ৪ মে, ২০১৯, ১১:১০ এএম says : 0
......................... সত্যতা যাচাইয়ে তাকওয়া আমাদের সঙ্গী হোক।
Total Reply(0)
Rupban ৪ মে, ২০১৯, ১২:২৭ পিএম says : 0
কাদীয়ানি ধর্ম যদি মিথ্যা হয় তাহলে আল্লাহ তাআলাই তা পৃথীবি থেকে নিশ্চিহ্ন করে দিবে................................
Total Reply(0)
মাহবুব ৪ মে, ২০১৯, ১২:২৮ পিএম says : 0
............... আমি মহান রাব্বুল আলামীনের কাছে এই দোয়াই করব প্রকৃত মুসলমানরাই যেন সব সময়ই বিজয় লাভ করে। আমীন
Total Reply(0)
Mahbubur Rahman ৪ মে, ২০১৯, ১২:৩১ পিএম says : 0
.................................................... আমি মহান রাব্বুল আলামীনের কাছে এই দোয়াই করব প্রকৃত মুসলমানরাই যেন সব সময়ই বিজয় লাভ করে। আমীন
Total Reply(0)
shantirduth ৪ মে, ২০১৯, ১২:৪৫ পিএম says : 0
কাদিয়ানীদের সম্মেলনে অামাদের মুসলমানদের কিছু যায় অাসে না। সবারই অধিকার অাছে মত প্রকাশে। নাস্তিকদেরও কথা বলাট সুযোগ দেয়া উচিত। হযরত মুহাম্মাদ সা. পরমতসহিষ্ণুতা ও মতপ্রকাশের অধিকার রক্ষা করতেন।
Total Reply(1)
Mohammad shariful islam ৪ মে, ২০১৯, ৯:২৯ পিএম says : 4
আমি মনে করি এত উদারতা দেখানো ঠিক না । তাছাড়া তারা ভ্রান্ত মতবাদ প্রচার করে । জেনে বুঝে তাদের ভ্রান্ত মতবাদ প্রচারে বাধা না দেওয়া ঠিক না । মনে রাখবেন , সৎ কাজে আদেশ ও অসৎ কাজে বাধা দেওয়া মুসলমানদের কাজ।
Nasir Ahmed ৪ মে, ২০১৯, ৯:২২ পিএম says : 0
সম্মেলন হয়েছে পঞ্চগড়ে কিন্তু ঢাকায় রাস্তা বন্ধ করে বিক্ষোভ মিছিল কেন? গণতান্ত্রিক দেশে সবারই নিজস্ব মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। আর কে কাফের কে মুসলমান সেটা আল্লাহ বিচার করবেন।
Total Reply(0)
Enamur Rahman ৪ মে, ২০১৯, ৯:৪৫ পিএম says : 0
আমার মনে হয় এধরনের প্রতিবাদ ইসলাম বিরোধী। কেননা রসুলুল্লাহ (সা) সম্পর্কে সহীহ বুখারীর হাদীসে এসেছে তিনি মুনাফিকদের সর্দার আব্দুল্লাহ ইবনে উবাই বিন সলুলের জানাযা পড়িয়েছেন এমনকি তার জন্য প্রত্যহ দৈনিক ৭০ বারের অধিক ইস্তেগফার করার কথাও বলেছেন। ২য় কথা কোরআনের সূরা আনআমের ৬৮ নাম্বার আয়াতে এসেছে, "যখন তুমি তাদেরকে আমার আয়াত সমূহ নিয়ে তুচ্ছতাচ্ছিল্য করতে দেখ, তখন তাদের কাছ থেকে সরে যাও যতক্ষণ না তারা অন্য কথায় প্রবৃত্ত হয়, যদি শয়তান তোমাকে ভূলিয়ে দেয় তবে স্মরণ হওয়ার পর জালেমদের সাথে উপবেশন করবেন না।" এসব থেকে স্পষ্ট প্রমান হয় এসব অনৈসলামিক ও স্বার্থপ্রণোদিত দাবি বৈ কিছুই নয়। কেননা হুদায়বিয়ার চুক্তিতে রসুলুল্লাহ(সা) মুর্তাদকে মক্কায় ফিরে যাবার পর আর ফেরত নিয়ে শাস্তি প্রদানের বিপরীত শর্তে রাজি হয়েছিলেন। তাই বলতেই হয় তথাকথিত এসব আলেম কি রসুলুল্লাহ(সা) অপেক্ষা অধিক ইসলামের দরদ রাখেন? আমার মনে হয় ইসলামের শান্তিপ্রিয় চিত্রকে এধরণের ব্যাক্তি স্বার্থপ্রণোদিত দাবি হতে দূরে রাখা ইসলামের মর্যাদা প্রতিষ্ঠায় একান্ত প্রয়োজন।
Total Reply(0)
Ahmed ৪ মে, ২০১৯, ১১:১৭ পিএম says : 0
৭৩ ফিরকার মধ্যে ৭২ টাই বিপথগামী আর একটির মধ্যে সত্যি ইসলাম থাকবে। ৭২ ফিরকাইতো একমাত্র কাদিয়ানি তথা আহমদীদের কাফের হওয়ার বিষয়ে একমত। তাহলে সত্য ইসলামের ধারক কে!?
Total Reply(0)
অাব্দুস সামী ৫ মে, ২০১৯, ১২:১৫ এএম says : 0
মানুষের মানবাধিকার ধর্মীয় অধিকার রক্ষা করা সরকারের দায়িত্ব।
Total Reply(0)
Akmol ৫ মে, ২০১৯, ৯:৪৫ পিএম says : 0
রাষ্ট্রীয় ভাবে কাউকে অমুসলিম ঘোষণা করলে যদি তারা অমুসলিম হয়ে যায় তাহলে অমুসলিম ঘোষণা না দিয়ে মুসলিম ঘোষণা করা হোক ৷ যাতে তারাও মুসলিম হয়ে যায় ৷ ধর্ম নিয়ে তো অনেক দলা দলি হচ্ছে এত দলাদলি না করে যাচাই বাচাই করে একটি সঠিক সিদ্ধান্তে আসা উচিত ৷
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন