শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফণির ক্ষয়ক্ষতি মোকাবেলায় ডিএনসিসির নিয়ন্ত্রণ কক্ষ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:৩২ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ঘূর্ণিঝড় ফণীর বিষয়ে খোঁজ খবর রাখতে একটি নিয়ন্ত্রণ কক্ষ স্থাপন করেছে। ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে রাজধানী ঢাকায় সম্ভাব্য দুর্যোগ ও ক্ষয়ক্ষতি মোকাবেলা ও এর তথ্য আদান-প্রদানের জন্য এ নিয়ন্ত্রণ কক্ষটি স্থাপন করেছে। এ জন্য ডিএনসিসি ৭ সদস্যের একটি কমিটি গঠন করেছে। ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন গতকাল ইনকিলাবকে এ তথ্য জানান।
কমিটিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ মনজুর হোসেনকে আহ্বায়ক করা হয়েছে। এ ছাড়া তত্তাবধায়ক প্রকৌশলী (পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেল) ড. তারিক বিন ইউসুফ, মহাব্যবস্থাপক (পরিবহন বিভাগ) আবদুল লতিফ খান, তত্ত¡াবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক সার্কেল) আবুল হাসনাত মোহাম্মদ আশরাফুল আলম, তত্ত¡াবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ সার্কেল) মোহাম্মদ রফিকুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন ও সহকারী সচিব (সাধারণ প্রশাসন শাখা) মোহাম্মদ ইমান আলীকে সদস্য করা হয়েছে।
এ সব কর্মকর্তা নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্ব পালন করবেন। নিয়ন্ত্রণ কক্ষের স্থান নির্ধারণ করা হয়েছে লেভেল ১০, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। নিয়ন্ত্রণ কক্ষের ফোন নম্বর : ০২-৯৮৫১৩২৩ ও ০২-৫৫০৫২০৮৪।
এ ছাড়াও প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ মনজুর হোসেনের মোবাইল নম্বর ০১৫৫২৩৪৪৩৫৮; তত্ত¡াবধায়ক প্রকৌশলী ড. তারিক বিন ইউসুফের ০১৮১৭৫৭৮৩২৬; পরিবহন বিভাগের মহাব্যবস্থাপক আবদুল লতিফ খানের ০১৭১১১২৪৭৭৭; যান্ত্রিক সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী আবুল হাসনাত মোহাম্মদ আশরাফুল আলমের ০১৭০০৬৯৫৮০৫; বিদ্যুৎ সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোহাম্মদ রফিকুল ইসলামের ০১৯৭৩৪০০৪০০; জনসংযোগ কর্মকর্তা এএসএম মামুনের ০১৭১১০৫৬০২৪; সাধারণ প্রশাসন শাখার মোহাম্মদ সহকারী সচিব ইমান আলীর ব্যক্তিগত মোবাইল ০১৭৭৬০৬১৬২৮ নম্বরে যোগাযোগ করা যাবে বলে ডিএনসিসি থেকে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন