ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১:০৯ পিএম

নারায়ণগঞ্জে রূপগঞ্জ টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে কারখানার প্রায় ২৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি মিল কতৃপক্ষের। আজ সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন দক্ষিন বাজার এলাকায় সামিয়া টেক্সটাইল মিলে ঘটে এ অগ্নিকান্ড।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭ টার দিকে কাঞ্চন দক্ষিনবাজারে অবস্থিত মো. খোকন ভূঁইয়ার মালিকানাধীন সামিয়া টেক্সটাইল মিলের ভেতরে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনে সুত্রপাত ঘটে। নিমিষে আগুনের লেলিহান শিখা পুরো কারখানায় ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে কাঞ্চন ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহায়তায় প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে কারখানার ভিতরে থাকা ৮টা পাওয়ারলুম মেশিন, সুতা, উৎপাদিত কাপড় ও বিভিন্ন সরঞ্জামাদী পুড়ে কমপক্ষে ২৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন মিল মালিক।

এ ব্যাপারে কাঞ্চন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান বলেন, বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সময়মত আগুন নিয়ন্ত্রণ করতে না পারলে আরও বড় ধরনের ক্ষয়ক্ষতি হতে পারতো।।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন