শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

৮ বছরের শিশুকে ধর্ষণ, চা বিক্রেতা আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১০:০৯ এএম

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক চা দোকানদার হাছান মিয়াকে (৫০) আটক করা হয়েছে।


রোববার (৫ মে) দুপুর ২টার দিকে হাছানের বাসায় ঘটনাটি ঘটে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য রাতে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েটির বাবা জানান, তারা মোহাম্মদপুর বুদ্ধিজীবি কবরস্থান এলাকার এক বাসায় ভাড়া থাকেন। নিজে রিকশা চালান এবং শিশুটির মা একটি স্কুলের আয়ার কাজ করে। দুপুরে কেউ বাসায় না থাকায় শিশুটি হাছানের বাসার পাশে তার মেয়ের সাথে খেলছিল।

লম্পট হাছান শিশুটিকে কৌশলে তার নিজের ঘরে নিয়ে যায়। পরে সেখানে শিশুটি ধর্ষণ করে। তার চিৎকারে এক প্রতিবেশী ঘটনাটি দেখে ফেলে। এবং হাছানকে ধরে ফেলে। পরে শিশুটির বাবা-মা বাসায় ফিরে শিশুটির মুখ থেকে সব কিছু শুনে থানায় অভিযোগ দায়ের করেন।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার (এএসআই) এনামুল হক জানান, শিশু ধর্ষণের ঘটনায় পরিবারের পক্ষ থেকে আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগের পরিপ্রেক্ষিতে হাছান মিয়াকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। শিশুটিকে ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন