বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় একব্যাক্তি নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১:৪০ পিএম

মাটি কাটা নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় আক্কাস (৫০) নামক এক ব্যাক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা সদর উপজেলার কালিয়ারা-গাবরাগাতী ইউনিয়নের কর্ণখলা গ্রামে রবিবার বিকালে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কর্ণখলা গ্রামের মৃত নাদির জমা খা’র ছেলে আক্কাসের সাথে রবিবার বিকালে ধানের খলায় মাটি কাটা নিয়ে তারই প্রতিবেশী সিদ্দিকের মধ্যে কথা কাটা কাটি শুরু হয়। এরই এক পর্যায়ে সিদ্দিকের লোকজন উত্তেজিত হয়ে লাঠি সোটা নিয়ে আক্কাছের উপর হামলা চালায়। প্রতিপক্ষের হামলায় আক্কাস গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সর্বশেষ রাত ৯টার দিকে আশঙ্কাজনক অবস্থায় আক্কাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনুমানিক রাত ১০ টার দিকে তিনি মারা যান।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কর্ণখলা গ্রামের সিদ্দিক ও তার মা শাহারা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন