ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাউজানে সড়ক দূর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ২:৪৪ পিএম

চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের রাউজান গহিরা হাইওয়ে থানার পাশে একটি ইট বোঝাই ট্রাক গাছের সাথে ধাক্কা খেলে ঐ ট্রাকের হেলপার নিহত ও অপর দুজন গুরুতর আহত হয়েছে। ৬ মে সোমবার সকাল ১১টায় এঘটনা ঘটে। এতে ট্রাকের সামনের সিটে বসা হেলপার হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ সন্দিপ কলোনীর আব্দু খালেকের পুত্র মুহাম্মদ বেলাল প্রকাশ দুলাল (৬০) ঘটনাস্থলে মারা যায়।
সরেজমিন গিয়ে দেখা যায়, ঘটনার সাথে সাথে রাউজান ফায়ার সার্ভিস,হাইওয়ে পুলিশ সহ স্থানিয়রা ট্রাকের ভিতরে চাপা পড়া নিহত হেলপারকে ওয়েল্ডিং মেশিং এর সাহায্যে ট্রাকের যন্ত্রাংশ কেটে কেটে বের করে নিয়ে আসেন। প্রত্যক্ষদর্শীরা জানান প্রভাতি পরিবহনের যাত্রী বাস চট্টমেট্টো-ব ১১-১০৯৩ এবং দূর্ঘটনা কবলিত ইট বোঝাই ট্রাক চট্টমেট্টো-ট১১-১৩১০ দুটি গাড়ি রাউজান থেকে শহরের দিকে যাচ্ছিল। বাসের ড্রাইভার শরতের দোকান থেকে বেপরোয়া গতিতে ট্রাক থেকে সাইড নিতে অবিরাম হর্ণ বাজাতে থাকে। এতে ট্রাকের ড্রাইভার গতি হারিয়ে বাসটিকে সাইড দিতে গিয়ে সড়কের পাশে গিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ট্রাকের সামনের অংশ ধুমরে মুছরে যায়। ট্রাকের সামনের সিটে থাকা বয়স্ক হেলপার দুলাল ঘটনাস্থলে মারা যায়। বাস ও ট্রাকের ড্রাইভার দুজনই পালিয়ে যান বলে পুলিশ জানিয়েছেন। গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের বড় ছেলে হেলাল জানান, আমার বাবা সেনাবাহীনির খড় কাটার কাজ করতেন। আজকে যে ট্রাকে চলে আসছে তা আমরা জানতামনা।
এদিকে আহত মুহাম্মদ হাসান (২৫) ও আলমগীর (২৬) দুজনকে চমেকে পাঠানো হয়েছে। তারা দুজনও ট্রাকের শ্রমিক। তাদের বাড়ীও হাটহাজারীর ফতেয়াবাদের সন্দিপ কলোনীতে। তাদের প্রথম জনের পিতার নাম মহিউদ্দিন অপরজনের পিতার নাম মুহাম্মদ সিরাজ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন