শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

লাহোরে পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা, নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১১:৪৯ এএম

পাকিস্তানের লাহোরে একটি মাজারের বাইরে পুলিশের গাড়ি লক্ষ্য করে চালানো বিস্ফোরণে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন পুলিশ সদস্য রয়েছেন। ওই বিস্ফোরণের ঘটনায় আরও ১৮ জন আহত হয়েছে বলে খবরে বলা হয়েছে। আজ বুধবার সকালে শহরের দাতা দরবার মাজারের বাইরে ওই বিস্ফোরণ ঘটানো হয় বলে জানিয়েছে পাকিস্তানের কর্তৃপক্ষ। খবর জিও নিউজের।

ডিআইজি অপারেশন্স লাহোর আশফাক আহমাদ খান তিন পুলিশ সদস্য নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বোমা হামলার ধরন খতিয়ে দেখা হচ্ছে এবং এটা আত্মঘাতী হামলা কিনা তা এখনই বলা সম্ভব হচ্ছে না।

এদিকে ওই বিস্ফোরণের পর দাতা দরবারের প্রবেশমুখ বন্ধ করে দেয়া হয়েছে। এর আগে উদ্ধারকারীদের সূত্রগুলো জানায়, পাঞ্জাব পুলিশের এলিট ফোর্সের সদস্যদের বহনকারী একটি ভ্যান লক্ষ্য করে ওই হামলা চালানো হয়।

পাকিস্তানের জিও নিউজ হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, মায়ো হাসপাতালে অন্তত তিনজনের মৃতদেহ আনা হয়েছে। এছাড়া আহত আরও ১৮ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওই সূত্রটি জানিয়েছে, নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন পুলিশের সদস্য। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে ওই সূত্রটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন