শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গোবিন্দগঞ্জে কিশোরী অপহরণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ৩:৩৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তানজিলা আক্তার শারমিন (১৫) নামের এক কিশোরীকে অপহরণের অভিযোগে তার মা দুলালী বেগম গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-২ এ মামলা দায়ের করেছেন। গত ২ মে বিকালে গোবিন্দগঞ্জ পৌর শহরের প্রধান পাড়া টিএন্ডটি মোড় এলাকা থেকে শারমিনকে অপহরণ করা হয় বলে জানা যায়।
গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-২ এ দায়ের করা মামলা সূত্রে জানা যায়, গত ২ মে বিকালে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তানজিলা আক্তার শারমিন পৌর শহরের প্রধানপাড়ায় তার বান্ধবীর বাসায় যায়। বান্ধবীর বাসা থেকে ঠাকুরবাড়ি ভাড়া বাসায় ফেরার পথে প্রধান পাড়া টিএন্ডটি মোড়ে পৌছালে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের উলিপুর নোয়ানাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রুহুল আমিন তার বন্ধুবান্ধব সহ শারমিনের পথরোধ করে প্রেম প্রস্তাব দেয়। কিন্তু শারমিন তার প্রস্তাবে রাজি না হওয়ায় তারা জোরপূর্বক শারমিনকে অপহরণ করে মোটর সাইকেলে নিয়ে যায়। রুহুল আমিন দীর্ঘদিন ধরেই শারমিনকে উত্ত্যক্ত করে আসছিলো।
শারমিনের মা দুলালী বেগম জানান, অনেক খোঁজখবর নিয়ে জানতে পেয়েছি রুহুল আমিন শারমিনের ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ সহ শারীরিক ও মানসিক নির্যাতন করছে। তিনি শারমিনকে উদ্ধারে প্রধানমন্ত্রী সহ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন