ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

ইঁচড়ে পাকা পূজা চেরির এসএসসির ফলাফল নিয়ে মিথ্যাচার এবং দুঃখ প্রকাশ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১২:০৫ এএম | আপডেট : ১২:১১ এএম, ৯ মে, ২০১৯

চিত্রনায়িকা পূজা চেরি এসএসসি পাস করেছেন। রাজধানীর মগবাজার গার্লস হাই স্কুলের বাণিজ্য বিভাগ থেকে তিনি পাস করেছেন। ফলাফল প্রকাশের পর পূজা জানান তিনি ‘এ গ্রেড’ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। ৪ দশমিক ৩৩ পয়েন্ট পেয়েছেন। তার বলা এই পয়েন্ট একেবারে ঢাহা মিথ্যা। তার রোল নম্বরসহ ফলাফল ঘেঁটে জানা যায় তিনি ৩.৩৩ পেয়েছেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে। সমালোচনার ঝড় ওঠায় পূজা তার ফেসবুকে গত ৭ মে এক স্ট্যাটাসে সাফাই গেয়ে স্ট্যাটাস দিয়েছেন। তিনি এক স্ট্যাটাসে লিখেছেন, আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজেও দুঃখ প্রকাশ করেছে। আমি কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আমার সব সাংবাদিক ভাইয়েরা, আমি আসলেই দুঃখিত। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী। তবে অনেকে বলছেন, পূজা নিজেকে অনেক চালাক ভেবেছিলেন। ভেবেছিলেন মিথ্যা ফলাফল বললে কেউ তা খতিয়ে দেখবে না। এখন যে কারোর ফলাফল পাওয়া কঠিন কিছু নয়, তা বুঝতে পারেনি পূজা। এখন অ্যাডমিট কার্ড হাতে না থাকার অজুহাত দেখাচ্ছেন। যেখানে একজন পরীক্ষার্থী পরীক্ষার ফলাফল প্রকাশের আগ মুহূর্ত পর্যন্ত ফলাফল জানার জন্য উদগ্রীব ও টেনশনে থাকে, সেখানে পূজা তার হাতে অ্যাডমিট কার্ড ছিল না এবং অন্য একজন ভুল তথ্য দিয়েছে বলে নিজের দোষ ঢাকতে চেয়েছে। অথচ এটা কে না জানে একজন পরীক্ষার্থীর তার নিজের রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর ঠোঁটস্থ থাকে। অ্যাডমিট কার্ড হাতে না থাকলেও চলে। আর ফলালফ এক মুহূর্তেই ইন্টারনেটে পাওয়া যায়। এক্ষেত্রে অন্যের তথ্য দেয়ার প্রয়োজন নেই। পূজা ফলাফল নিয়ে যে ব্যাখ্যা দিয়েছে, তাতেও সে মানুষকে বোকা বানাতে চেয়েছে। তার এ ধরনের কাক চালাকি নিয়েও মিডিয়ায় হাসাহাসি হচ্ছে। অন্যদিকে চলচ্চিত্রের লোকজন বলছেন, এমনিতে চলচ্চিত্রে ইঁচড়ে পাকা হিসেবে পরিচিত পূজা। দুয়েকটি সিনেমা করে আলোচনায় আসতে না আসতেই নিজেকে সুপারস্টার ভাবা শুরু করেছে। ভেবেছিল সিনেমার ফলাফল নিয়ে বাড়িয়ে বললেও কেউ তা নিয়ে খুব একটা মাথা ঘামায় না। কারণ এখানে মিথ্যা বলে পার পাওয়া যায়। অন্যদিকে পূজা ভেবেছিল পরীক্ষার ফলাফল নিয়ে মিথ্যাচার করলে তা নিয়ে কেউ মাথা ঘামাবে না। সহজে পার পাওয়া যাবে। এখানেই ধরা খেয়ে গেছে পূজা। উল্লেখ্য, মধ্যবিত্ত পরিবারের মেয়ে পূজা। বাবা ব্যবসায়ী ও মা গৃহিনী। শিশুশিল্পী হয়ে চলচ্চিত্রে এসেছেন। নূর জাহান, পোড়ামন ২, দহন সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। এখন আলোচনায় আছেন এসএসসি পরীক্ষার মিথ্যা ফলাফলের কথা বলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Md. Shamsuddin ৯ মে, ২০১৯, ১:৫৫ এএম says : 0
উন্নত বিশ্বে এভাবে রেজাল্ট প্রকাশ করে ছাত্রদের মূল্যায়ন করে না।
Total Reply(0)
Tanzer ahasan ৯ মে, ২০১৯, ১:৫৫ এএম says : 1
আহা টেলেন্ট
Total Reply(0)
Apel mahmud ৯ মে, ২০১৯, ১:৫৫ এএম says : 1
এ যুগে সবাই পাশ করে, রেজাল্ট বলার কী দরকার ছিল, ? পাশ করেছি বলে দিলেই হত!!
Total Reply(0)
ছিদ্দিক ৯ মে, ২০১৯, ১:৫৬ এএম says : 0
এতে জাতিকে বিশাল বড় ক্ষতির আশংকা নেই । যে বস্তা পচা পাঠ্য বই তাঁর উপর জিপি এ ৫ এর ঠেলা ঠেলি !! এই পাশ খাবে নাকি পানিতে ভাসাবে !!
Total Reply(0)
নাম প্রকাশে অনিচ্ছুক ৯ মে, ২০১৯, ১:৫৬ এএম says : 1
হাহাহা! আজকালকার দিনে যে এসব গোপন থাকে না, বাচ্চা মেয়েটা সেটা জানত না। ক্ষমা করা হল।
Total Reply(0)
শাদনান মাহমুদ নির্ঝর ৯ মে, ২০১৯, ১:৫৭ এএম says : 1
একবার অংকে পাইছিলাম ৫০ এ ৩, বাসায় এসে মাইরের ভয়ে বলছি পাইছি ৩০। পরে যখন স্কুল থেকে ফোন করছে খুবই অভিনয় করে বলছি দোষ তো আমার না, আমার ওই বন্ধুর, সে ৩ দেখে ভাবছে ৩০, পরে আমাকেও বলছে ৩০। এমন হয় ম্যান, শুধু ধরা খাইলে একটু কাইত করে দোষটা অন্যের উপর চাপায় দিতে হয়
Total Reply(0)
ইফতি ৯ মে, ২০১৯, ১:৫৭ এএম says : 1
রেজাল্ট নিয়ে মিথ্যা বলেছে! আজ ২ দিন ধরে লেবু কচলাচ্ছে।
Total Reply(0)
Zahangir Alam ৯ মে, ২০১৯, ১:৫৭ এএম says : 1
Vhalo. Wanna be Famous don't be over smart. First sorry should be last. Public is public. Don't take otherwise.
Total Reply(0)
Zubayer Rahman ৯ মে, ২০১৯, ১:৫৭ এএম says : 1
এ ধরনের ভুল হতেই পারে। অস্বাভাবিক কিছু না। তবে ভুল হওয়ার জন্যে যে কারনটা বলা হচ্ছে সেটা আসলে বিশ্বাসযোগ্য না। কেউ নিজের ফলাফল সম্পূর্ন নিশ্চিত না হয়েই যদি মিডিয়াকে বলে তাহলে সেটা মারাত্মক দায়িত্বজ্ঞানহীন একটা কাজ।
Total Reply(0)
আবদুল কাদের ৯ মে, ২০১৯, ৯:৫৪ এএম says : 1
ক্ষমা চাওয়ার পরে ছোট মেয়েটাকে নিয়ে এভাবে নিউজ করার কোন মানে হয়
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন