শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় নিহত ১০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

চাটখিল উপজেলার রামগঞ্জ-চাটখিল সড়কে জননী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত ও আহত হয়েছে ২০ যাত্রী। বান্দরবানের লামায় টমটম ও ডাম্পার গাড়ি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এছাড়া চাঁপুরে ২, গোপালগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় একজনসহ গতকাল সড়কে নিহত হয়েছেন ১০ জন। আহত সংখ্যা ২৫। আমাদের সংবাদদাতাতের পাঠানো খবর :
নোয়াখালীর ব্যুরো জানায়, গতকাল সকাল সোয়া ১০টার দিকে রামগঞ্জ-চাটখিল সড়কের মুন্সি রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নোয়াখালীর মাইজদী থেকে লক্ষীপুরের রামগঞ্জের উদ্দেশ্যে জননী সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। পথে বাসটি রামগঞ্জ-চাটখিল সড়কের মুন্সির রাস্তার মাথায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে পেললে বাসটি সড়কের পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ যাত্রী নিহত ও অন্তত ২০যাত্রী আহত হয়েছেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।
স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ জানান, গোপালগঞ্জের কোটালীপাড়ায় টমটম উল্টে রাশিদা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এতে টমটমের চালক সহ ৪ জন আহত হয়। গতকাল দুপুর ১ টার দিকে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া সড়কের কুরপালা নামকস্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত রাশিদা বেগম কোটালীপাড়া উপজেলার বলুহার গ্রামের ফয়েজুজ্জামান খোকনের স্ত্রী।
ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা জানান, চাঁদপুর সদর উপজেলার বাগাদি ইউনিয়নের লেবুতলা নামক স্থানে বালুবাহি ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালক রফিক গাজী (৪০) ও যাত্রী মোজাম্মেল হোসেন (২৩) নিহত হয়েছেন। গতকাল সকাল ৭টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের বাগড়া এলাকার লেবুতলা বালু মহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক রফিক জেলার ফরিদগঞ্জ উপজেলার চরপোয়া গ্রামের বাসিন্দা। যাত্রী মোজাম্মেল এর বাড়ী পঞ্চগড় জেলায়। তার পিতার নাম মো. শহীদুল ইসলাম। তিনি চাঁদপুরে শ্রমিকের কাজ করতেন। চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, ঘটনার সংবাদ পেয়ে সকাল সাড়ে ৯টায় নিহত দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক ও চালক পালিয়েছে।
লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা জানান, বান্দরবানের লামায় টমটম ও ডাম্পার গাড়ি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে লামা উপজেলাধীন ফাঁসিয়াখালী ইউনিয়নের ডুলাহাজারা-সাপেরগারা সড়কে সানমার রাবার বাগান এলকায় এ দুর্ঘটনা ঘটে। ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে এবং পরে হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের (২নং ওয়ার্ড) পাগলির আগা কুরুকপাতা ঝিরির মৃত নুরুল ইসলামের স্ত্রী রহিমা বেগম (৫৩), একই এলাকার পেটান মিয়ার পুত্র আবু তালেব (৩০) ও রশিদ আহামদের পুত্র স্কুল ছাত্র মো. ইব্রাহিম (১৬)।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে মোটরসাইকেল চালক আল আরিফ বিন (২৮) নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা ১১টার দিকে উপজেলার মধ্যনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির বাড়ি উপজেলার পাড়াতলী গ্রামে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন