ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সাবেক স্ত্রীর আত্মহত্যা, ফেঁসে যাচ্ছেন স্বামী চলচ্চিত্র নির্মাতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৪:০০ পিএম

চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনির সাবেক স্ত্রী তমা খান আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার (৮ মে) রাতে রাজধানীর আদাবরে নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। তার মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আদাবর থানার এসআই আছাদুজ্জামান।
এই পুলিশ কর্মকর্তা বলেন, আদাবর ১২ নম্বর রোডের একটি বাসা থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নামিয়ে তমার স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তমার আত্মহত্যা কারণ এখনও জানা যায়নি। তবে পরিবারের স্বজনদের কথা থেকে ধারণা করা হচ্ছে- অধিক হতাশার জন্যই এই আত্মহত্যা।
এদিকে, তমার আত্মহত্যার পর সন্দেহের তীর যেন তার সাবেক স্বামী চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনির দিকেই যাচ্ছে। নাম প্রকাশ না করার শর্তে অনেকেই বলছেন, পারিবারিক ঝামেলার কারণেই আত্মহত্যা করেছেন তমা খান। ফেঁসে যেতে পারেন তার সাবেক স্বামী চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনি।
সাবেক স্ত্রীর আত্মহত্যার বিষয়ে জানতে ইনকিলাব থেকে সেল ফোনে যোগাযোগ করা হয় নির্মাতা শামীম আহমেদ রনির সঙ্গে। তবে তার ফোন বন্ধ পাওয়া যায়। জানা গেছে তিনি এখন দেশে নেই। ব্যক্তিগত কাজে রনি এখন অবস্থান করছেন কলকাতায়।
জানা গেছে তমা খান থিয়েটার ও টেলিভিশন পর্দার সঙ্গে যুক্ত ছিলেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা না গেলেও মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি পোস্ট দেন তমা। এর মধ্যে একটিতে লেখা রয়েছে- ‘মরিলে কান্দিস না আমার দায়!’ পোস্টটিতে সাবেক স্বামী রনির সঙ্গে তোলা কয়েকটি ছবিও পোস্ট করেন তিনি।
এদিকে নিহতের স্বজনরা জানান, প্রায় ৭ থেকে ৮ বছর আগে শামীম আহমেদের সঙ্গে ইতির বিয়ে হয়। অনেক দিন ধরে তাদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিলো না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তমার হতাশার কারণ ছিল ডিভোর্স।
উল্লেখ্য, ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন তমা খান। রনি এখন শাকিব খানের ছবির নির্মাতা হিসেবেই পরিচিত। শাকিব খানকে নিয়ে তার সর্বশেষ নির্মিত ছবি ‘শাহেনশাহ’। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। শামীম আহমেদ রনি পরিচালিত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘রানা পাগল: দ্যা মেন্টাল’। এটি মুক্তি পায় ২০১৬ সালে। এছাড়া তার পরিচালিত সিনেমা গুলোর মধ্যে রয়েছে ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’ ও ‘রংবাজ’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন