শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘ইজি বিল্ড’ ক্রেতাদের ঋণ সহায়তা দেবে আইডিএলসি ফাইন্যান্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৫:৩৪ পিএম

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের রিটেইল চেইন শপ ‘ইজিবিল্ড’ এর ক্রেতাদের বাড়ি নির্মাণে প্রয়োজনীয় ঋণ সহায়তা দেবে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড।

বুধবার (৯ মে) রাজধানীর গুলশানে আইডিএলসি’র প্রধান কার্যালয়ে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী এবং আইডিএলসি ফাইন্যান্স এর উপব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিন এ সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

উজমা চৌধুরী বলেন, বর্তমানে ইজিবিল্ডের শোরুমে পানি ও গ্যাস সরবরাহ, স্যানিটারি, বৈদ্যুতিক, কিচেন, নিরাপত্তা সরঞ্জাম, নির্মাণ ও অন্যান্য- এমন সাতটি ক্যাটাগরিতে বাড়ি নির্মাণের প্রয়োজনীয় তিন হাজার ধরনের পণ্য পাওয়া যাচ্ছে। অনেকই রয়েছেন যাদের বাড়ি নির্মাণের জন্য ঋণ সহায়তা প্রয়োজন। আগ্রহী ব্যক্তিরা ‘ইজি বিল্ড’-এ আসলে আমরা আইডিএলসি ফাইন্যান্সের মাধ্যমে তাদের ঋণ পেতে প্রয়োজনীয় সহায়তা করবো।

জামাল উদ্দিন বলেন, আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে আইডিএলসি ফাইন্যান্স গ্রাহকদের জন্য আকর্ষনীয় গৃহ ঋণ প্রদান করছে। এই চুক্তির ফলে আমরা আমাদের গ্রাহকদের ‘ইজি বিল্ড’ থেকে বাড়ি নির্মাণ সামগ্রী ক্রয়ে উৎসাহ দেবো।

‘ইজি বিল্ড’ এর হেড অব সেলস সিরাজুল গণি মঞ্জু, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এমদাদুল ইসলাম, আইডিএলসি ফাইন্যান্স এর জেনারেল ম্যানেজার মেজবাহ উদ্দীন আহমেদ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার মেহজাবিন বিনতে রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২০১৬ সালে যাত্রা শুরু করে বাড়ি নির্মানে জনপ্রিয় রিটেইল চেইন শপ ‘ইজিবিল্ড’। বর্তমানে রাজধানীর রামপুরা, বাড্ডা, মিরপুর, যাত্রাবাড়ি, উত্তরা ও সাভার এবং ঢাকার বাইরে কুমিল্লা, বগুড়া ও রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে ‘ইজিবিল্ড’ এর ১৬টি শোরুম চালু রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন