শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯ জনের কারাদন্ড

 ভোলায় খাল দখল করে দোকান নির্মাণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ৩:৪১ পিএম

ভোলা সদর উপজেলায় সরকারি খাল দখল করে দোকান ঘর নির্মাণ করায় ৯ জনকে আটক করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের বাঘারহাট-পাঙ্গাশিয়া বাজার এলাকা থেকে এদের আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভোলা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. কাওছার হোসেন আটককৃত প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন মোঃ মহসিন, জাহাঙ্গীর আলম, মোঃ সেলিম উদ্দিন, মোঃ খলিল, মোঃ আবু সুফিয়ান, আলম মাল, জাকির হোসেন, মোঃ রুবেল, এবং হাদিছ মুন্সি। এরা ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের বাসিন্দা।
ভোলা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. কাওছার হোসেন বলেন, দন্ডপ্রাপ্তরা দীর্ঘদিন ধরে সরকারি খাল দখল করে দোকান ঘর নির্মাণ করে ব্যবসা পরিচালনা করে আসছিল। গত এক মাস আগে তাদেরকে সরকারি জায়গা থেকে দোকান সরিয়ে নেওয়ার জন্য সর্তক করা হলেও তারা তা মানেনি। পরে আজ তাদেরকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
তিনি আরো বলেন, তাদের অভিযান অব্যাহত থাকবে। তাই যারা এখনো সরকারি নদী ও খাল দখল করে অবৈধ স্থাপনা তৈরী করে রেখেছে তাদেরকে নিজ দায়িত্বে যত দ্রুত সম্ভব স্থাপনাগুলো সরিয়ে নেয়ার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন