শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বেচ্ছাসেবক দল নেতা সানু নিখোঁজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ৮:৫৯ পিএম

স্বেচ্ছাসেবক দল সিরাজগঞ্জ শহর শাখার আহবায়ক সানোয়ার হোসেন সানুর খোঁজ পাচ্ছে না দল ও পরিবারের সদস্যরা। শুক্রবার (১০ মে) আইন শৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে গেলেও তার কোন হদিস না দিয়ে তাকে আটকের বিষয়টি অস্বীকার করা হচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপি। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

রুহুল কবির রিজভী বলেন, আইন শৃঙ্খলা বাহিনী বিরোধী দলীয় কোন নেতাকর্মীকে আটকের পর অস্বীকার করা এটি একটি ভয়াবহ অমানবিক ও দস্যুবৃত্তিমূলক কাজ। আওয়ামী শাসকগোষ্ঠী ক্ষমতায় থেকে এধরণের ঘটনাকে একটি সংস্কৃতিতে পরিণত করেছে। রাষ্ট্রের মদদে এখনও বিরোধী দল নিধনে বেপরোয়া কর্মকা- পরিচালিত হচ্ছে। মিডনাইট নির্বাচনের পর সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। তাই অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। এর ফলে গুম, গ্রেফতার, মিথ্যা মামলা ও বিচার বহির্ভূত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে। বিরোধী দলশূন্য না করলে দেশে নব্য বাকশালী ব্যবস্থা কায়েম করা সম্ভব নয় বলেই বিরোধী দল ও মত প্রকাশের স্বাধীনতাকে সম্পূর্ণভাবে হরণ করতেই বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে।

তিনি বলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিরাজগঞ্জ শহর বিএনপি’র আহবায়ক সানোয়ার হোসেন সানুকে আটকের পর অস্বীকারের ঘটনা নিঃসন্দেহে অশুভ উদ্দেশ্যপ্রণোদিত। গুম, খুন, অপহরণ, গুপ্ত হত্যা, বিচার বহির্ভূত হত্যা ও নারী-শিশু নির্যাতনসহ সার্বিক নৈরাজ্যকর পরিস্থিতিতে দেশের মানুষ এখন চরম অশান্তি ও গভীর শংকার মধ্যে দিন যাপন করছে। সানোয়ার হোসেন সানু নিখোঁজ থাকার ঘটনায় তার পরিবার ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন। রিজভী অবিলম্বে তাকে প্রকাশ্যে উপস্থিত করার জন্য আহবান জানিয়ে বলেন, তাকে সরকারের এজেন্সিগুলোই তুলে নিয়ে গেছে। সুতরাং তাদেরকেই সানোয়ার হোসেন সানুকে ফেরত দিতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন