ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

খেলাধুলা

বিপিএলে ম্যাচ পাচ্ছে খুলনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০১ এএম


ঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর বসবে আগামী ডিসেম্বরে এটা পুরাতন খবর। এক বছরে বিপিএলের দুটি আয়োজন করতে যাচ্ছে বিসিবি, এটিও সকলের জানা। বিপিএলের ষষ্ঠ আসর বসেছিল চলতি বছরের জানুয়ারিতে। এবার ডিসেম্বরে বসবে সপ্তম আসরের টুর্নামেন্ট। দীর্ঘদিন ধরেই এ পরিকল্পনা করে আসছিল বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিল। ষষ্ঠ আসর শেষ হওয়ার পরপরই আলোচনার টেবিলের উঠে এ প্রস্তাব। কিন্তু একাধিক ফ্র্যাঞ্চাইজি নিজেদের আপত্তির কথা জানালে পরিকল্পনা পিছিয়ে দেওয়ার কথা উঠে। কিন্তু আন্তর্জাতিক সূচীতে কোনো ফাঁকা ¯øট না পাওয়ায় ডিসেম্বরেই বিপিএল আয়োজনের প্রস্তুতি বিসিবির।
বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল সাংবাদিকদের বলেছেন, ‘এ বছরের শেষে বিপিএল সপ্তম আসর অনুষ্ঠিত হবে। যেটা হয়ে গেল এটা ছিল ২০১৮ এর বিপিএল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ২ মাস পিছিয়ে জানুয়ারিতে করা হয়েছিল ষষ্ঠ আসরটি। সেটা ছিল জাতীয় স্বার্থে। প্রতিবছর তো নির্বাচন হবে না। কাজেই এ বছরের ¯øটে আরেকটি বিপিএল হবে। নভেম্বর-ডিসেম্বরের পেছনে আমরা যাব না।’

বিসিবির এ পরিচালক জানান, খুলনাকে আবার বিপিএলের ভেন্যু করার পরিকল্পনা রয়েছে তাদের। বিপিএলের দ্বিতীয় আসরে ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি খুলনাকে ভেন্যু করা হয়েছিল। শেষ আসরে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে খেলা হয়েছিল। সপ্তম আসরে চার ভেন্যুতে ম্যাচ আয়োজনের ইচ্ছা আয়োজকদের। ম্যাচ আয়োজনের জন্য ভেন্যু সংস্কার, হোটেলের মান উন্নয়ন এবং রাস্তা-ঘাটের সংস্কারের কথা জানিয়েছেন শেখ সোহেল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন