শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লন্ডন থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১২:০৪ এএম

লন্ডনে ১০ দিনের ব্যক্তিগত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার থেকে প্রধানমন্ত্রী অফিস করবেন বলে জানা গেছে।
গতকাল শনিবার প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট সকাল ৯টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ সফিউল আলম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান এবং ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তারা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান।
এর আগে লন্ডনের স্থানীয় সময় গত শুক্রবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন প্রধানমন্ত্রী। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম। গতকাল প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এসব তথ্য জানানো হয়েছে।
গত ১ মে ১০ দিনের সরকারি সফরে যুক্তরাজ্যের লন্ডনে যান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার তিনি লন্ডনে তাজ হোটেলে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর যুক্তরাজ্য শাখা আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করার পরে দেশের বাইরে এটিই প্রধানমন্ত্রীর প্রথম ব্যক্তিগত সফর। সফরে চোখের চিকিৎসা নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Osman Gani Sarder Raton ১২ মে, ২০১৯, ১:০২ এএম says : 0
Congratulations & best wishes
Total Reply(0)
Delwar Hossain Dilu ১২ মে, ২০১৯, ১:০২ এএম says : 0
আলহামদুলিল্লাহ
Total Reply(0)
MD Sohag Ahamed ১২ মে, ২০১৯, ১:০২ এএম says : 0
অভিনন্দন মানবতার মা কে জয় বাংলা জয় বঙ্গবন্ধু,,,,,
Total Reply(0)
Rashed Khan Manon ১২ মে, ২০১৯, ১:০২ এএম says : 0
জয়তু মমতাময়ী আপা
Total Reply(0)
Arif Ishtiak Rahul ১২ মে, ২০১৯, ১:০৩ এএম says : 0
সবই তো হলো। এবার দয়া করে কমিটিটা দিয়ে দেন। সবাই আপনাদের অনেক ভালোবাসে। কিন্তু কমিটির জন্য শুধুমাত্র আপনারা সবার আস্থা, বিশ্বাস ও ভালোবাসা হারাচ্ছেন। সবাই সামনে থেকে প্রশংসা করে, মুখে কিছু বলে না। কিন্তু পেছনে কি বলে তা আপনারা জানেন না, আমরা জানি।
Total Reply(0)
Shohel Chowdhury ১২ মে, ২০১৯, ১:০৩ এএম says : 0
Congratulations
Total Reply(0)
Nazimul Baron ১২ মে, ২০১৯, ১:০৩ এএম says : 0
জননেত্রীর আগমণ শুভেচ্ছা স্বাগতম।
Total Reply(0)
Khandakar Muklas ১২ মে, ২০১৯, ১:০৩ এএম says : 0
আল্লাহ্ আমাদের নেত্রীকে হেদায়েত দান করুন,আমিন।
Total Reply(0)
Arup Chakraborty ১২ মে, ২০১৯, ১:০৫ এএম says : 0
Thanks Almighty. Joy bangla joy bangobandhu joy Sheikh Hasina
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন