ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আইপিএল ফাইনাল মাতাবেন সালমান ও ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৬:২০ পিএম

বলিউডের সঙ্গে ক্রিকেটের প্রেম আজকের নায়, বহু আগের। সিনেমার প্রচারণায় বলিউড তারকারা ক্রিকেট মাঠে যাচ্ছেন অনেক দিন হলো। আগামী ৫ জুন মুক্তি পাচ্ছে আলী আব্বাস জাফর পরিচালিত আর সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘ভারত’। বিভিন্ন কারণে এই ছবি মুক্তির আগেই বেশ আলোচনায় আছে। এবার এই ছবির প্রচারণাকে অন্য মাত্রা দিয়ে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে দেখা যাবে আইপিএলের ফাইনালে। তবে মাঠে নায়, জানা গেছে স্টার স্পোর্টস নেটওয়ার্কের আইপিএলের একটা অনুষ্ঠান উপস্থাপনা করবেন সাবেক এই প্রেমিক যুগল। শুধু তা-ই নায়, সপ্তাহব্যাপী স্টার স্পোর্টসে বিভিন্ন প্রমোতেও দেখা যাবে তাদেরকে।

ফাইনাল খেলার একটা অনুষ্ঠানে উপস্থাপনার পাশাপাশি তারা কথা বলবেন ‘ভারত’ নিয়েও। সেই অনুষ্ঠানে শিশুরাও অংশ নেবে বলে এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। সেখানে ‘বড় চমক’ থাকবে চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্টরা।

স্টার স্পোর্টস নেটওয়ার্ক আইপিএলের ফাইনাল ম্যাচের আগে, পরে ও ম্যাচ চলার সময় গুরুত্বপূর্ণ আপডেট ও বিশ্লেষণমূলক অনুষ্ঠান প্রচার করছে। এবার সেসব অনুষ্ঠানের একটিতে থাকবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। হিন্দুস্তান টাইমসকে ‘ভারত’র মুখপাত্র বলেন, ‘আইপিএল দেশের সবচেয়ে বড় এবং বেশি খরচের ক্রিকেটের আসর। আর এই ফাইনালে প্রচুর দর্শক চোখ রাখেন। ‘ভারত’ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী এবং নিখিল নমিত ঠিক করেছেন, তারা এটাকে উপলক্ষ করে ‘ভারত’ ছবির প্রচারণা চালাবেন। মাঠে না গিয়ে এই বিপণন কৌশলে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে দেখা যাবে স্টুডিওতে। কারণ মাঠে রয়েছে নিরাপত্তার প্রশ্ন। তাই বিকল্প কৌশল অবলম্বন করা হয়েছে।’

জানা গেছে, শুধূ ক্রিকেটের ওই অনুষ্ঠানই নয়, সালমান ও ক্যাটনিরা সেখানে সরাসরি একটা অনুষ্ঠানও উপস্থাপনা করবেন। এছাড়া সালমান খানকে স্টার স্পোর্টস নেটওয়ার্কে সপ্তাহব্যাপী প্রচারণায় দেখা যাবে। ইতোমধ্যেই এই অনুষ্ঠানের শুটিংও সম্পন্ন করেছেন সুপারস্টার। এখন স্টার স্পোর্টস এবং সংশ্লিষ্ট সবাইকে এই অনুষ্ঠান প্রচারিত হওয়ার আগে পর্যন্ত মুখে কুলুপ আঁটতে বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন