ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

ঋষি কাপুরকে দেখতে নিউইয়র্কে দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৭:১৭ পিএম

২০১৯-এর মেট গালা-র অনুষ্ঠানটি ছিল চোখে পড়ার মতো। হলিউড বলিউড সব ইন্ডাস্ট্রির অভিনেত্রীরা এসেছিলেন। নিজেদের ফ্যাশনে সবাইকে তাক লাগিয়েছেন প্রত্যেকেই। মেট গালা-র রেড কার্পেটে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোনও। এবারে তিনি নিজেকে ডিসনি প্রিন্সেস-এ সাজিয়েছেন। পিঙ্ক গাউনের সঙ্গে পিঙ্ক হেয়ারব্যান্ডে দীপিকা হয়ে উঠেছিলেন এক রাজকুমারী। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল ঋষি কাপুর এবং নীতু সিংয়ের সঙ্গে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে এই তারকাদের দেখা যায়। ক্যাপশনে নীতু সিং লেখেন, ‘সন্ধ্যা বেশ ভালোই কাটল তোমার সঙ্গে দীপিকা। ভালো থেকো।’

জানা গেছে, ঋষি কাপুরকে দেখতেই দীপিকা পাড়ুকোন গিয়েছিলেন তার ফ্ল্যাটে। এর আগেও অভিনেতাকে দেখতে যান বলিউডের অনেক তারকারাই। প্রিয়াঙ্কা থেকে শুরু করে সোনালী, প্রত্যেকেই তার শারীরিক সুস্থতার কামনা করেছেন।

গত বছরই জানা যায়, এই বর্ষীয়ান অভিনেতা ক্যানসারে ভুগছিলেন। চিকিত্সার জন্য তিনি বিদেশে যান। ৮ মাস চিকিত্সার পর এখন তিনি অনেকটাই ভালো আছেন বলে জানান। সম্প্রতি ঋষি কাপুর জানিয়েছেন, ‘৮ মাসের যাত্রাটা সহজ ছিল না। ওপরওয়ালার কৃপায় বেঁচে গেছি। এখন আমি অনেকটাই ভালো রয়েছি বলতে পারি। তবে আমার সুস্থ হওয়ার পেছনে রয়েছে পরিবার এবং ভক্তদের ভালোবাসা রয়েছে। আমি তাদেরকেও ধন্যবাদ জানাতে চাই। পর্বতের মতো নীতু আমার পাশে দাঁড়িয়েছিল।

প্রসঙ্গত, একসময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল দীপিকা পাডুকোনের। ‘বাচনা অ্যায় হাসিনো’ ছবির শুটিংয়ের সময় থেকেই একে অপরকে ডেট করতে শুরু করেন। দুজনকেই একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। তবে তাদের সম্পর্ক বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। বিচ্ছেদের পর রণবীর-দীপিকা আলাদা হয়ে যান। দীপিকা বিয়ে করেছেন রণবীর সিং-কে। অন্যদিকে রণবীর কাপুর ডেট করছেন আলিয়া ভাটের সঙ্গে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন