ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিজেপি প্রার্থী সানি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৭:২২ পিএম

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেতা সানি দেওল। লোকসভা নির্বাচনের শেষ মুহূর্তের প্রচারণায় এসে ভয়াবহ এ দুর্ঘটনার শিকার হন তিনি । আজ সোমবার (১৩ মে) সকালে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।
ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা গেছে, গুরুদাসপুরে সোমবার এক রোড শোতে অংশ নেন সানি দেওল। এদিন বিজেপির একটি বড় গাড়িবহর নিয়ে ফতেহ বেঙ্গলে যাচ্ছিলেন। এ সময় ন্যাশনাল হাইওয়েতে সোহল গ্রাম এলাকায় উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দিতে গিয়ে সানি দেওলকে বহন করা গাড়িটি জোরে ব্রেক কষে। পেছন থেকে আসা বহরের আরেকটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সানি দেওলের গাড়িকে সজোরে ধাক্কা মারে।
এতে সানির গাড়িটি সড়ক বিভাজকের ওপরে উঠে যায়। শুধু তাই নয় এসময় তাকে বহন করা গাড়ির চাকা বিস্ফোরণ হয়। তবে এ ঘটনায় সানি দেওলের তেমন কোন ক্ষতি হয়নি বলেও জানা গেছে। পরে অন্য একটি গাড়িতে তিনি ফতেহ বেঙ্গলের উদ্দেশে রওনা হন।
গত ২৩ এপ্রিল বিজেপিতে যোগ দেন সানি দেওল। ভারতের লোকসভা নির্বাচনে গুরুদাসপুরে এবার তিনি বিজেপির প্রার্থী। এর আগে লোকসভা নির্বাচনে গুরুদাসপুর আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বলিউডের প্রয়াত অভিনেতা বিনোদ খান্না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন