বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া-৬ ও উপজেলা নির্বাচনে আ.লীগের ফরম সংগ্রহের আহ্বান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৮:৩৪ পিএম

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচন ও পঞ্চম দফার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।
আজ দলের পাঠানো এক সংভাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে বগুড়া-৬ আসন ও উপজেলা নির্বাচনের জন্য আগামী ১৬ ও ১৭ মে সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ এবং ১৮ মে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।
সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভা: আগামী ১৯ মে বিকাল ৪ টায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থনীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।
এদিকে আজ সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমÐলীর সাথে সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের এক যৌথসভা অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন