শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৯:৩৩ পিএম

কুষ্টিয়ায় মাদক মামলার আসামি স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে ১ বছর করে কারাদ-াদেশ দেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দ-প্রাপ্তরা হলেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামের হবিবর রহমান ও তার স্ত্রী মোছা. জোসনা খাতুন।
মামলার সংক্ষিপ্ত এজাহারের বরাত দিয়ে আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ২৯ আগস্ট জেলার কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া কার্যালয়ের কর্মকর্তারা অভিযান চালান। ওই গ্রামের বাসিন্দা হবিবর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেন তাঁরা। ওই ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া কার্যালয়ের তৎকালীন উপপরিদর্শক জাকির হোসেন বাদী হয়ে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।
মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন কুষ্টিয়া আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি এএসএম আসাদুজ্জামান মামুন। এই মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন মীর আশরাফুল ইসলাম। রায় ঘোষণার পর আসামিদের কুষ্টিয়া কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন