ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

পরকীয়ার প্রস্তাব প্রত্যাখ্যান, বগুড়ায় মামিকে কুপিয়ে মেরে ভাগ্নের আত্মহত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:২১ পিএম

বগুড়ায় পরকীয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত এক ভাগ্নে তার মামিকে কুপিয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউপির ভাটকোলা গ্রামে এই ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে পুলিশ নিহত দু’জনের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ।
মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র জানিয়েছেন , তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন ভাটকোলা গ্রামের বসিন্দা পেশায় রাজমিস্ত্রি আপেল নামের এক উচ্ছৃংখল তরুণ পারিবারিক দ্বন্দের জের ধরে সকাল সাড়ে ৯টায় তার মামি (মামা সাইদুলের ২য় স্ত্রী ) আলেয়া বেগম ( ৩৫ ) কে ধারালো বাটাল দিয়ে ঘাড়ে , বুকে ও পেটে উপুর্যুপুরি আঘাতে মৃত্যু নিশ্চিত করে । মামি মৃত্যুর কোলে ঢলে পড়লে ঘাতক ভাগ্নে বাড়ি থেকে পালিয়ে যায় ।
পরে ওই গ্রামেরই একটি পরিত্যক্ত পাকা ঘরে ঢুঁকে আপেল নিজের পেটে বাটাল দিয়ে চিরে নাড়িভুঁড়ি বের দেয় । ফলে সেও মারা যায় । এলাকাবাসি জানিয়েছে উচ্ছৃংখল আপেল কিছুদিন আগে তার মামা সাইদুলের ২য় স্ত্রী আলেয়াকে পরকীয়ার প্রস্তাব দেয় । মামি আলেয়া ঘটনাটি বাড়ির লোকজনকে প্রকাশ করে দিলে সবাই মিলে আপেলকে শাসন করে । বিষয়টি নিয়ে আপেল মনে মনে ক্ষিপ্ত ছিল । ক্ষিপ্ততার বহিঃপ্রকাশ হিসেবেই হত্যাকান্ড সংঘটিত হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন