বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় ইয়াবাসহ আটক হওয়া ছাত্রলীগ নেতা বহিষ্কার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ৪:৪০ পিএম

মানিকগঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলার দরগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ অাহব্বায়ক মো: অা‌মিনুল ইসলাম সে‌লিম ইয়াবাসহ অাটক হওয়ার ঘটনায় তা‌কে ছাত্রলীগ থে‌কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে। সেই সা‌থে দরগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের অাহব্বায়ক ক‌মি‌টি বিলুপ্ত করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার দুপু‌রে সাটু‌রিয়া উপ‌জেলা ছাত্রলীগ সভাপ‌তি তান‌ভির হো‌সেন খান মু‌হিদ ও সাধারন সম্পাদক গোলাম মওলা স্বাক্ষ‌রিত এক বিজ্ঞপ্তি‌তে বিষয়‌টি জানা‌নো হ‌য়ে‌ছে।
তার অা‌গে, উপ‌জেলার দরগ্রাম ইউনিয়‌নের টেবা‌রিয়া গ্রা‌মের অাব্দুর রহমা‌নের পুত্র দরগ্রাম ইউনিয়‌ন ছাত্রলী‌গের অাহব্বায়ক মো: অা‌মিনুল ইসলাম সে‌লিমকে সোমবার সকাল ১১ টার দি‌কে তার বা‌ড়ি থে‌কে ৫ পিট ইয়াবাসহ অাটক ক‌রে পু‌লিশ।প‌রে তার বিরুদ্ধে মাদক অাই‌নে মামলা দা‌য়ের ক‌রে অাদাল‌তে প্রের‌ন করা হয়।
সাটু‌রিয়া উপ‌জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক গোলাম মওলা জানায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও মাদ‌কের সা‌থে জ‌ড়িত থাকা অ‌ভি‌যো‌গের প্রমাণ পাওয়ায় দরগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ অাহব্বায়ক মো: অা‌মিনুল ইসলাম সে‌লিম‌কে সংগঠন থে‌কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে। সেই সা‌থে দরগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের অাহব্বায়ক ক‌মি‌টি বিলুপ্ত করা হ‌য়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন