ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

মূর্তি স্থাপনের প্রতিবাদে ভোলায় ওলামা-মাশায়েখের স্মারকলিপি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

ভোলা বাপ্তা বাসস্ট্যান্ড রোড ও কালীবাড়ি মোড়ে মূর্তি স্থাপন করার প্রতিবাদে জাতীয় ওলামা মাশায়েখ পরিষদ ভোলা জেলার উদ্যোগে গত সোমবার ভোলা জেলা সভাপতি আল্লামা মুফতি ইয়াছিন নবীপুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মিজানুর রহমানের পরিচালনায় এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলটি ভোলা হাটখোলা মসজিদ চত্বর থেকে শুরু হয়ে কালিনাথ রায়ের বাজার ও বাংলাস্কুল মোড় হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়। বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বরাবর স্মারকলিপি পেশ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ভোলা জেলা সভাপতি আল্লামা মুফতি ইয়াছিন নবীপুরী, সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আব্দুর রহীম, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান, মাওলানা তাজউদ্দিন ফারুকী, মাওলানা আতাউর রহমান মোমতাজী, মাওলানা মুহাম্মদ তরিকুল ইসলাম, মাওলানা মুহাম্মদ মোরশেদ আলমসহ প্রমুখ নেতৃবৃদ।
নেতৃবৃন্দ বলেন, ভাষ্কার্যের নামে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে স্থাপিত মূর্তি অনতিবিলম্বে অপসারণ করতে হবে এবং ভোলার আর কোথাও নতুন করে ভাষ্কর্য বা প্রতিকৃতির নামে কোন প্রাণী, জীবজন্তু বা মানুষের মুর্তি স্থাপন করা যাবে না। প্রয়োজনে সে স্থানে বাংলাদেশের জাতীয় ফুল বা ফল অথবা ইসলামিক ভাষ্কর্য স্থাপন করা যেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ABU ABDULLAH ১৬ মে, ২০১৯, ২:০৭ পিএম says : 0
মৌলানা সাহেবদের ধন্যবাদ জানাই
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন