রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

ঊষার গোল উৎসবের দিন জিতেছে মেরিনারও

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীণ ডেল্টা ইনস্যুরেন্স প্রিমিয়ার লিগে বর্তমান চ্যাম্পিয়ন ঊষা ক্রীড়া চক্রের গোল উৎসবের দিন জয় পেয়েছে আরেক বড় দল ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবও। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ঊষা ১১-২ গোলে বিধ্বস্ত করে ঢাকা ওয়ান্ডারার্সকে। দিনের আরেক ম্যাচে মেরিনার ৪-১ গোলে হারায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে।
ঊষা-ওয়ান্ডারার্স ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নরাই নিজেদের যোগ্যতা প্রমাণ করে। শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে কিছুই করার ছিলো ওয়ান্ডারার্সের। তারপরও তাদের সান্ত¦না এই যে ঊষার জালে দু’বার বল পাঠিয়েছে তারা। ম্যাচের শুরু থেকেই ঊষা আক্রমণাত্মক হকি খেলে গোলের পর গোল আদায় করে নেয়। তাদের জাতীয় ফরোয়ার্ড পুস্কর খিসা মিমো ৬, ১২, ও ৬৫ মিনিটে তিনটি গোল করেন। পাকিস্তানি ডিফেন্ডার ও ড্র্যাগ স্পেশালিস্ট আলিম বেলাল আগের ম্যাচে ছয় গোল করলেও গতকাল করেছেন মাত্র এক গোল। তিনি ৩১ মিনিটে গোলটি করেন। মো. ইরফান ৪৪, আলি শান ৫৩ ও হাসান যুবাযের নিলয় ৫৯ মিনিটে একটি করে গোল করেন। এই গোল উৎসবেই দলকে টানা পঞ্চম জয় এনে দেন মিমোরা। ওয়ান্ডারার্সের শুভ ও খলিলুর রহমান দু’টি গোল শোধ দেন। এই জয়ে পাঁচ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠেছে ঊষা।
একই টার্ফে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা মেরিনার সহজ জয় পেলেও বাংলাদেশ স্পোর্টিং ক্লাব তাদের ভুগিয়েছে। অপেক্ষাকৃত শক্তিশালী হয়েও প্রথম গোলের দেখা পেতে মেরিনারকে ২৮ মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়। মেরিনার পক্ষে অধিনায়ক মামুনুর রহমানর চয়ন, পাকিস্তানি ফরোয়ার্ড তৌফিক, শিশির ও কৌশিক একটি করে গোল করেন। বাংলাদেশ স্পোর্টিংয়ের পক্ষে একমাত্র গোলটি শোধ দেন মাহবাজ আলী। পরে আর কোন গোল চার ম্যাচে মেরিনার দুই জয়, এক ড্র ও এক হারে ৭ পয়েন্ট পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন