ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

খেলাধুলা

অ্যাটলেটিকো ছাড়ছেন গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৫:০৪ পিএম

বেশ কয়েকদিন ধরে চলা গুঞ্জন অবশেষে সত্যি হতে চলেছে। ইউরোপিয়ান গণমাধ্যমের ধারণা সত্যি হলে আসছে মৌসুমে বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন অঁতোয়ান গ্রিজম্যান। এজন্য বাইআউট ক্লজের ১২০ মিলিয়ন ইউরো গুনতে হবে বার্সাকে। গতকাল এক টুইটের মাধ্যমে বর্তমান দল অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়ার ঘোষণা দিয়েছেন ফরাসি বিশ্বকাপজয়ী স্ট্রাইকার।

গত মৌসুমেও গ্রীজম্যানকে নিয়ে বার্সা-অ্যাটলেটিকোয় কম টানাটানি হয়নি। শেষ পর্যন্ত বার্সাকে হাল ছাড়তে হয় মাদ্রিদের দলটির সঙ্গে গ্রিজম্যান পাঁচ বছরের নতুন চুক্তিতে সাক্ষর করলে। কিন্তু এখন মোটামুটি বলা যায়, শনিবার শেষবারের মত অ্যাটলেটিকোর জার্সিতে লেভান্তের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছেন এই ২৮ বছর বয়সী।
বুধবার ক্লাব কর্তাদের নিজের ইচ্ছার কথা জানিয়ে দেন গ্রিজম্যান। তিনি বলেন, ‘পাঁচটি বছর ছিল অসাধারণ। সবকিছুর জন্য তোমাদের ধন্যবাদ।’ নিজেরে টুইটার অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘যে সকল ভক্ত ও সমর্থক সবসময় আমাকে ভালোবেসে এসেছেন তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, আমি দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি অন্য কিছু দেখতে, নতুন চ্যালেঞ্চ নিতে।’

২০১৪ সালে রিয়াল সোসিয়াদাদ থেকে ৩০ মিলিয়ন ইউরোয় অ্যাটলেটিকোয় যোগ দেয়ার পর ক্লাবটির হয়ে এ পর্যন্ত ২৫৬ ম্যাচে ১৩৩ গোল করেছেন গ্রিজম্যান। পাঁচ মৌসুমেই ক্লাবের সর্বোচ্চ গোলদাতা ছিলেন তিনি। এসময় জিতেছেন ইউরোপা লিগ, স্প্যানিশ সুপার কাপ ও উয়েফা সুপার কাপ শিরোপা।
তৃতীয় হাইপ্রফাইল খেলোয়াড় হিসেবে অ্যাটলেটিকো ছাড়তে যাচ্ছেন গ্রিজম্যান। এর আগে তারই স্বদেশী ও বিশ্বকাপজয়ী ডিফেন্ডার লুকা হার্নান্দেজ বায়ার্ন মিউনিখে যোগদানে সম্মত হন। চুক্তির মেয়াদ শেষ হওয়ায় ক্লাবটির সঙ্গে নয় বছরের সম্পর্ক ছেদ করতে যাচ্ছেন অধিনায়ক দিয়াগো গদিনও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন