ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

খেলাধুলা

প্রিমিয়ার লিগের বর্ষসেরা কোচ গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৫:১৮ পিএম

শিরোপা ধরে রাখার মিশনে সামনে থেকে ম্যানচেস্টার সিটিকে নেতৃত্ব দেয়া পেপ গার্দিওলা টানা দ্বিতীয়বারের মত প্রিমিয়ার লিগ মৌসুমের বর্ষসেরা কোচ মনোনীত হয়েছেন।
লিভারপুলকে এক পয়েন্টের ব্যবধানে পিছনে ফেলে মৌসুমের শেষ দিনে শিরোপা নিশ্চিত করে সিটি। লিগে ৩২টি জয় ও দুটি ড্রয়ে সর্বমোট ৯৮ পয়েন্ট সংগ্রহ করে সিটিজেনরা। আগের মৌসুমে তাদের সংগ্রহে ছিল রেকর্ড ১০০ পয়েন্ট। শনিবার এফএ কাপের ফাইনালে জিততে পারলে ইএফএল কাপের বিজয়ীরা ঘরোয়া ট্রেবল জয়ের কৃতিত্ব দেখাবে।

মঙ্গলবার লিগ ম্যানেজার্স এসোসিয়েশন এ্যাওয়ার্ড সন্ধ্যায় গার্দিওলাকে বর্ষসেরার পুরস্কার তুলে দেয়া হয়। এক ভিডিও বার্তায় বার্সেলোনার সাবেক কোচ বলেন, ‘এই পুরস্কার হাতে নিতে পেরে আমি সত্যিই সম্মানিত বোধ করছি। এই কৃতিত্ব আমি আমার খেলোয়াড়দের সাথে ভাগ করে নিতে চাই। কারণ তারাই সব, তাদের কারণেই আজকের এই স্বীকৃতি। একইসাথে আমার স্টাফরাও এর সমান ভাগীদার। প্রিমিয়ার লিগে আমরা সব ম্যানেজারদের বিপক্ষে বিশেষ করে জার্গেন ক্লপের বিপক্ষে অনেক লড়াই করেছি। তাদের সকলের বিপক্ষে খেলাটা দারুণ উপভোগ্য ছিল। আশা করছি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।’
এই তালিকায় গার্দিওলা পিছনে ফেলেছেন লিভারপুলের ক্লপ, টটেনহ্যামের মরিসিও পচেত্তিনো ও উল্ফসের হেড কোচ নুনো এস্পিরিটো সান্তোকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন