শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৭:৩৫ পিএম

দেশে ফিরেই নিজের শারীরিক সুস্থতা ফিরে পাওয়ায় জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আজ বুধবার (১৫ মে) সিঙ্গাপুর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রওনা দিয়ে সন্ধ্যা ৬টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন ওবায়দুল কাদের। সেখানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফসহ দলীয় নেতারা তাকে অভ্যর্থনা জানান।

এরপর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আবেগ ভরা কণ্ঠে তার চিকিৎসার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অশেষ কৃতজ্ঞতা জানান। ওবায়দুল কাদের বলেন, তাকে (প্রধানমন্ত্রী) বলা হয় মাদার অব হিউম্যানিটি। সেই তার কাছে আমি অশেষ ঋণে বাঁধা পড়ে গেলাম।
ওবায়দুল কাদের বলেন, একজন মা যেমন তার সন্তানকে আগলে রাখেন, ঠিক তেমনি শেখ হাসিনা আমাকে আগলে রেখেছেন।
তার খোঁজ খবর রাখায় এবং তার সুস্থতা কামনায় কোরান শরিফ পড়ে মোনাজাত করায় বঙ্গবন্ধুর অপর কন্যা শেখ রেহানার কাছেও অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের

এছাড়াও দলের সব নেতা-কর্মীসহ যারা তার খোঁজ খবর রেখেছেন, সুস্থতা কামনা করে দোয়া করেছেন সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান সেতুমন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন