ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

শুরু থেকেই স্টেইন, রাবাদা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৫ এএম


 চলতি আইপিএলের মাঝ পথে ইনজুরিতে পড়েন ডেল স্টেইন আর কাগিসো রাবাদা। মাঝ পথে দেশের প্লেন ধরেছিলেন দু’জনই। শঙ্কা ছিল বিশ্বকাপের শুরু থেকে খেলা নিয়ে। তবে কোচ ওটিস গিবসনের দৃঢ় বিশ্বাস বিশ্বকাপের শুরু থেকেই খেলবেন এই দুই পেসার।

ইংল্যান্ড বিশ্বকাপের পর্দা উঠচে আগামী ৩০ মে। আর উদ্বোধনী ম্যাচেই লড়বে দুই হট ফেভারিট স্বাগতিক ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা। দিল্লী ক্যাপিটালসের হয়ে খেলা সময় ইনজুরিতে পড়ে চলতি আইপিএল আর খেলেননি আই প্রোটিয়া ফাস্ট বোলার। শঙ্কা ছিল বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠতে পারবেন কিনা তা নিয়েও। তবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের চিকিৎসকরা জানিয়েছেন বিশ্বকাপের আগেই পুরোপুরি ফিট হয়ে যাবেন এই পেসার।

অন্যদিকে, আরেক সতীর্থ স্টেইনও আইপিএল চলাকালীন সময়ে ইনজুরিতে পড়েন। এই প্রোটিয়া গতি তারকার বিশ্বকাপ নিয়েও দেখা দেয় অনিশ্চয়তা। তবে দ্রæতই সেরে উঠছেন স্টেইন। প্রোটিয়াদের বোলিং নেতৃত্বে থাকা এই পেসার খেলবেন ইংল্যান্ডের সাথে উদ্বোধনী ম্যাচ থেকেই। দলের দুই পেসারকে নিয়ে কথা বলার সময় এমনটাই জানিয়েছেন গিবসন, ‘রাবাদা আর স্টেইন দুইজনেরই ইনজুরি ছিল। কিন্তু এখন তারা পুরোপুরি সুস্থ হয়ে ওঠার পথে। তাদের নিয়ে দুঃশ্চিন্তার কিছু নেই।’
ইংল্যান্ড বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা দল পৌঁছাবে ১৯ মে। আর নিজেদের ঝালিয়ে নিয়ে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ খেলবে স্বাগতিক ইংলিশদের বিপক্ষে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন