ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ওবায়দুল কাদের দেশে ফিরেছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ২ মাস ১০ দিন পর দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সন্ধ্যা ছয়টার কিছু আগে তাকে বহনকারী বিজি ০৮৫ ফ্লাইটটি রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
সেখানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফসহ দলীয় নেতারা তাকে অভ্যর্থনা জানান। অভ্যর্থনা জানাতে আগে থেকেই বিমানবন্দরে বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও ভিড় করেন। দেশে ফিরেই নিজের শারীরিক সুস্থতা ফিরে পাওয়ায় জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আবেগ ভরা কণ্ঠে তার চিকিৎসার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অশেষ কৃতজ্ঞতা জানান।
ওবায়দুল কাদের বলেন, তাকে (প্রধানমন্ত্রী) বলা হয় মাদার অব হিউম্যানিটি। সেই তার কাছে আমি অশেষ ঋণে বাঁধা পড়ে গেলাম। ওবায়দুল কাদের বলেন, একজন মা যেমন তার সন্তানকে আগলে রাখেন, ঠিক তেমনি শেখ হাসিনা আমাকে আগলে রেখেছেন।
তার খোঁজ খবর রাখায় এবং তার সুস্থতা কামনায় কোরান শরিফ পড়ে মোনাজাত করায় বঙ্গবন্ধুর অপর কন্যা শেখ রেহানার কাছেও অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের। এছাড়াও দলের সব নেতা-কর্মীসহ যারা তার খোঁজ খবর রেখেছেন, সুস্থতা কামনা করে দোয়া করেছেন সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান সেতুমন্ত্রী।
ওবায়দুল কাদের বলেন, একজন রাজনীতিবিদের সবচেয়ে বড় অর্জন জণগনের ভালবাসা পাওয়া, যা তিনি পেয়েছেন। নতুন উদ্যমে আওয়ামী লীগের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।
উল্লেখ্য, গত ৩ মার্চ হার্ট অ্যাটাকের পর ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৪ মে ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে মুমূর্ষু অবস্থায় ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। এরপর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত ২০ মার্চ তার বাইপাস সার্জারি হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
S M Palash Majhi ১৬ মে, ২০১৯, ১০:৩৫ এএম says : 0
অভিনন্দন ।
Total Reply(0)
BDDB ১৬ মে, ২০১৯, ৪:০০ এএম says : 0
এবার তাহলে নেতা কর্মীদের নিয়ে ১৬ কোটি মানুষকে খুন করতে নামুন. আর তো কিছু বাকি যে এই দেশে
Total Reply(0)
Rahman Helal ১৬ মে, ২০১৯, ১০:৩৪ এএম says : 0
আলহামদুলিল্লাহ্ আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া যে আল্লাহ আপনাকে মৃত্যুর মুখ থেকে আমাদের মাঝে ফিরিয়ে দিয়েছেন।
Total Reply(0)
Umer Farooque ১৬ মে, ২০১৯, ১০:৩৪ এএম says : 0
আল্লাহর শুকরিয়া আদায় করা একান্ত জরুরী,
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ১৬ মে, ২০১৯, ৬:৩২ এএম says : 0
কত বড় সুযোগ পাইয়াছে । এখন তওবা করুক এবং মিত্যা ছেরে দিয়ে ঠিক হইয়া যা। ভোট চুরির জন্য জাতির কাছে ক্ষমা চাউক আর সরে যাক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন