ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নিহত নার্স তানিয়ার পরিবারের পাশে এমপি নূর মোহাম্মদ

কটিয়াদী (কিশোরগঞ্জ) ‍উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৫:৪৩ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে গণধর্ষণ শেষে হত্যার শিকার ঢাকার একটি মেডিক্যাল কলেজ হাসপাতালের স্টাফ নার্স শাহিনুর আক্তার তানিয়ার পরিবারের পাশে দাড়িয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ। তিনি নার্স তানিয়ার হত্যা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারেরও আশ্বাস দিয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে তিনি কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামে উপস্থিত হয়ে নিহত শাহিনুরের পরিবারের খোঁজ খবর নেন। এ সময় তার পিতা গিয়াস উদ্দিনকে শান্তনা ও বিচারের আশ্বাস দিয়ে নূর মোহাম্মদ এমপি বলেন, তানিয়ার হত্যাকারীদের কেউ রেহাই পাবে না। তাদেরকে দ্রুত বিচার ট্রাইব্যুনালের কাঠগড়ায় দাড়াতে হবে।
তানিয়ার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দেন তিনি। শাহিনুরের পরিবারের উপযুক্ত কেউ থাকলে তাদের চাকরির ব্যবস্থা করে দেয়ার কথা জানিয়ে তিনি আরো বলেন, আমি আপনাদের খোঁজ খবর রাখবো। স্থানীয় নেতাকর্মীরা আছে, তারাও আপনাদের খোঁজ খবর রাখবে।
এ সময় নূর মোহাম্মদ এমপির সাথে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহাব আইন উদ্দিন, বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী, লোহাজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম বিএসসি, লোহাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাতার উদ্দিন ভূইয়া রতন, নার্স তানিয়ার পিতা গিয়াস উদ্দিন, ঝিড়ারপাড় দারুল উলূম দাখিল মাদ্রাসার সভাপতি মুসা মারুয়া, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তাহের প্রমুখ।
এদিকে চলন্ত বাসে শাহিনুর আক্তার তানিয়াকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি ও ফাঁসির দাবিতে তানিয়ার শিক্ষা প্রতিষ্ঠান উপজেলার লোহাজুরী ঝিড়ারপাড় দারুল উলূম দাখিল মাদরাসার প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার সকালে মানববন্ধন কর্মসূচি পালন করে। ঘন্টাব্যাপী মানববন্ধনে ঝিড়ারপাড় দারুল উলূম দাখিল মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয়রা অংশ নেন। তানিয়ার ধর্ষক ও হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধনে শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগান সম্বলিত প্লেকার্ড ফেস্টুন বহন করে।
উল্লেখ্য ডে, গত ৬ মে সোমবার রাতে স্বর্ণলতা পরিবহনে ঢাকার এয়ারপোর্ট কাউন্টার থেকে কটিয়াদী বাসস্ট্যান্ড হয়ে যাওয়ার পথে পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড় গজারিয়া নামক স্থানে চলন্ত বাসে ধর্ষণের পর নার্স শাহিনুর আক্তার তানিয়াকে নৃশংসভাবে হত্যা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন