শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বগুড়ায় গৃহবধূকে হত্যা স্বামী শ্বশুর শাশুড়ি পলাতক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৪ এএম

বগুড়ায় যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহতের নাম সাবিরা বেগম (১৮) । সাবিকা বগুড়া সদর উপজেলার নামুজা বগারপাড়া গ্রামের সাব্বির হোসেনর স্ত্রী। গতকাল বৃহষ্পতিবার এই ঘটনার পর সাবিরা বেগমের স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ী পালিয়ে গেছে। পুলিশ বেলা ১১টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পঠিয়েছে ।
স্থানীয়রা জানায়, নামুজা বগারপাড়া গ্রামের সেকেন্দার মহুরীর ছেলে সাব্বির হোসেন তার প্রথম স্ত্রীকে তালাক দেয় এক বছর আগে।এর পর একই গ্রামের খশরু মিয়ার মেয়ে সাবিরা বেগমকে বিয়ে করে। বিয়ের সময় কোন যৌতুক লেনদেন না হলেও জামাইকে চাকুরি নিয়ে দেয়ার জন্য টাকা দিয়ে সহযোগিতা করার কথা ছিল।এদিকে সাবিরা বিয়ের পর কলেজে ভর্তি হয়ে লেখাপড়া শুরু করলে তা নিয়েও স্বামীর সাথে দাম্পত্য কলহ দেখা দেয়। এদিকে সাব্বীর কোন চাকুরি না পেয়ে আদালতে মহুরীর কাজ শুরু করে।
বৃহস্পতিবার সকালে সাবিরার লাশ বাড়ির উঠানে ফেলে রেখে স্বামীর বাড়ির লোকজন পালিয়ে যায়। প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ পৌছে লাশ উদ্ধার করে।
বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, নিহতের গলায় কালো দেখা গেছে। পরিবারে সবাই পালিয়ে যাওয়ায় বিস্তারিত কিছু জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন