ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

দেড় কোটি টাকা ঋণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৩ এএম | আপডেট : ৬:১৮ এএম, ১৭ মে, ২০১৯

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান এবার পশ্চিমবঙ্গের বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী। সম্প্রতি নির্বাচন কমিশনে মনোনয়নপত্রের সাথে হলফনামা দিয়েছেন তিনি। হলফনামায় নুসরাত জানিয়েছেন, তার ঋণ রয়েছে ১ কোটি ৬৮ লক্ষ ৮১ হাজার ৬০৮.১৭ টাকা। তার হাতে এই মুহূর্তে নগদ টাকার পরিমাণ ৫ লক্ষ।
হলফনামায় এই অভিনেত্রী আরো জানান, তার নামে ব্যাঙ্কে গচ্ছিত রয়েছে ৩৮ লক্ষ ৩৮ হাজার ৩৯১.৩০ টাকা। নিজস্ব দু’টি গাড়ি রয়েছে। গাড়ি দু’টির মোট দাম ৩৫ লক্ষ ৫০ হাজার টাকা। তার কাছে ৪৫০ গ্রাম সোনা এবং হীরার গয়না রয়েছে। যার মূল্য মোট ১২ লক্ষ টাকা। এর মধ্যে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত অলঙ্কারও রয়েছে। তার স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। শিক্ষাগত যোগ্যতায় তিনি লিখেছেন, তিনি উচ্চমাধ্যমিক পাশ করেছেন ২০০৮ সালে ভবানীপুরের একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে। তার নামে কোনওরকম অপরাধমূলক মামলা নেই। নেই নিজস্ব কোনও জমিও।
গø্যামারাস এই প্রার্থীকে ঘিরে তৈরি হয়েছে বিতর্কও। তবে তিনি বার বার বলেছেন, ভোটারদের মন জয় করার চেষ্টায় কোনও ত্রæটি রাখবেন না তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ভরসা রেখেছেন তার উপরে। জনসভায় প্রচারও করছেন তার হয়ে। নুসরাত বলেছেন, ‘অভিনেত্রী হিসেবেও সব সময় চেষ্টা করেছি যাতে কোনও না কোনও ভাবে মানুষের উপকারে আসতে পারি। একই ভাবে বসিরহাটের মানুষের পাশেও থাকব।’ সূত্র: টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Sk ridoy ১৭ মে, ২০১৯, ১২:৩৩ পিএম says : 0
good
Total Reply(0)
MD.halim islam ১৭ মে, ২০১৯, ১১:২০ এএম says : 0
Best of luck
Total Reply(0)
shahjalal raju ১৭ মে, ২০১৯, ২:৫৯ পিএম says : 0
congratulation
Total Reply(0)
লাভলু ১৭ মে, ২০১৯, ১২:৪৫ পিএম says : 0
আপনি সুন্দর একজন মানুষ
Total Reply(0)
Shubol das ১৭ মে, ২০১৯, ১:৫১ পিএম says : 0
Nice
Total Reply(0)
MD eliyas ১৭ মে, ২০১৯, ২:৩৫ পিএম says : 0
অনেক সুন্দর একটা মানুষ
Total Reply(0)
Nadeem ১৭ মে, ২০১৯, ৫:২০ পিএম says : 0
Rajniti korle ovinoyta tahole to r hobe na..j kono akta e mon mon lagiye korte hobe...duto aksathe hobe na hoy na baby...
Total Reply(0)
জয়ন্ত রাগ ১৮ মে, ২০১৯, ১২:৫৩ এএম says : 0
আমি নুসরাত আপুর সাথে কথা বলতে চাই
Total Reply(0)
MD Hasan ১৮ মে, ২০১৯, ১২:০৯ এএম says : 0
আপনি একজন প্রকৃত মানুষ। কেউ ভালো বলুক আর না বলুক আমি আপনাকে ভালো বলি। The great man.
Total Reply(0)
MD Yeasin Arafat ২১ মে, ২০১৯, ৬:২৪ পিএম says : 0
Onek sondur akti kaje tini joritu hoyesen...he ovinoy kore jotuta manusher mon k joy korese dowa kri nirbachitu hoye jeno tar Theke2gon manusher mon k joy korte pare..... Ami ro dowa kori tar mukher hashita jno protita manusher modde soriye dite paren tini.... Ami asha kori oi oncholer protita manush vot diye hashite khoshite sob somoy tar pashe thakbe.... Bestofluck
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন