বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবৈধ গাড়ি স্ট্যান্ডের বিরুদ্ধে সিসিকের অভিযান অব্যাহত

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৩ এএম

সিলেট নগরীতে দ্বিতীয় দিনেও অবৈধ গাড়িস্ট্যান্ড ও হকার উচ্ছেদ অভিযান চালিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। গতকাল দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে অন্তত ৪টি মোটরসাইকেল, ৩টি বাইসাইকেল এবং ফুটপাত ও রাস্তার পাশের অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান গুড়িয়ে দিয়ে বিপুল পরিমাণ মালামাল ও আসবাবপত্র জব্দ করা হয়।
এর আগে গত মঙ্গলবার নগরীর চৌহাট্টা থেকে হযরত শাহজালাল (রহ.) এর মাজার গেইট পর্যন্ত রাস্তার পাশে গড়ে ওঠা অবৈধ গাড়িস্ট্যান্ড অপসারণের পর বুধবার আবারো ঐ এলাকায় গাড়ি রেখে স্ট্যান্ড গড়ে তোলা হচ্ছে এমন সংবাদে পুনরায় ঐ এলাকায় অভিযান চালান মেয়র আরিফুল হক চৌধুরী।
এ সময় মাইক্রোবাস চালকরা মেয়রের কাছে ঈদ পর্যন্ত সিভিল সার্জন অফিসের সামনে অল্প সংখ্যক মাইক্রোবাস রাখার অনুমতি চান। মেয়র আরিফুল হক চৌধুরী মাইক্রোবাস চালকদের সাথে বেশ কিছু সময় কথা বলেন। চালকদের মানবিক দিক বিবেচনা করে ঈদ পর্যন্ত ঐ এলাকায় মাত্র ১০টি মাইক্রোবাস ফুটপাতের উপর রাখার অনুমতি প্রদান করেন।
এ সময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারসহ পুলিশ সদস্য ও সিসিকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন